“আমাকে যেতে দেবে না তাই ইচ্ছে করে ইভিএম মেশিন নষ্ট করেছে ওরা”,-রে’গে গিয়ে বললেন অভিনেত্রী সায়ন্তিকা!

নিজস্ব প্রতিবেদন:- বর্তমানে বাংলা কুরু-ক্ষে-ত্র যু-দ্ধের পরিস্থিতি সৃষ্টি হয়েছে । কারণ সম্প্রতি বাংলার বিধানসভা ভোট শুরু হয়েছে এবং এবারের ভোটের ল-ড়াই ব্যা-পক পরিমাণে হাড্ডা-হাড্ডি হতে চলেছে । এমনটা আশা করা যাচ্ছে এবং তার চিত্র ফুটে উঠছে মাঝে-মধ্যেই। গতকাল ছিল নন্দীগ্রাম ও বাঁকুড়াতে ভোট ।। কিন্তু সেখানে সৃষ্টি হল বি-ভ্রান্তি ।

২০২১ এর এই হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফল এর জন্য অপেক্ষারত গোটা রাজ্যবাসী । একদিকে মনে করা হচ্ছে বাংলা বি-রোধী বিজেপি দল বাংলায় এলে ডিটে-নশন ক্যাম্প থেকে শুরু করে চাকরি গ্যাস তেলের দাম ইত্যাদি সমস্ত কিছু নিয়ে মানুষ চিন্তায় পড়বেন । অন্যদিকে মনে করা হচ্ছে পুনরায় যদি তৃণমূল কংগ্রেস ক্ষমতায় থেকে যায় তাহলে অরা-জকতা তোলা-বাজ কা-টমানি ইত্যাদির পরিমাণ বেড়ে যাবে । কিন্তু এর মাঝে বাম-জোট চেষ্টা করে চলেছে নিজেদের অস্তিত্ব পুনরায় স্থাপন করার জন্য।

আমরা এটাও জানি যে এবারের ভোটে চমক হলো তারকা । কারণ উভয় দল প্রার্থী করেছে বেশ কয়েকজন অভিনেতাকে ও অভিনেত্রী দের কে । যাদেরকে আমরা এতদিন সিনেমার পর্দায় থাকতাম তারা এখন বাস্তব মাটিতে এসে মানুষের সাথে হাত মেলালেন সেলফি তুলছেন এমনকি বুথে গিয়ে ও প্রতি-বাদ করছেন । তেমনি চিত্র দেখা গেল এবার । অভিনেত্রী সায়ন্তিকা র সাথে ঘটল এই ঘটনা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত ইউটিউবে । সেখানে দেখানো হচ্ছে যে বাঁকুড়া বিধানসভা ভোটে মেজাজ হারিয়েছেন প্রার্থী ও অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি । তিনি সংবাদমাধ্যমের মুখো-মুখি এসে রেগে গিয়ে জানান যে বাঁকুড়ার মানুষ এবং সারা বাংলার মানুষ জানেন যে এবার তৃণমূল কংগ্রেস ক্ষম-তায় আসতে চলেছে পুনরায় ।

তাই তারা ভ-য় পেয়ে স্ট্রং রুমে গিয়ে ইভিএম মেশিন গুলিকে ইচ্ছাকৃতভাবে খারাপ করে দিচ্ছে । যদিও তার এই বক্তব্যের পর শুরু হয়েছে বি-তর্ক ও জ-ল্পনা । কিন্তু তার এই যুক্তি কতটা সত্যতা এখনো পর্যন্ত জানা যায় নি । উভয় পক্ষ থেকে চলছে এখন কটূ-ক্তির পর পাল্টা ক-টুক্তি । সব মিলিয়ে এখন উ-ত্তপ্ত রাজ্যের রাজনীতি ।

Back to top button