এই বয়সেও স্টেজের ওপরেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ আশা ভোসলের, তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের ছোটবেলা থেকে যে সমস্ত গায়ক-গায়িকারা আমাদের মন জুড়ে রয়েছে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় কিংবদন্তি গায়িকা হলেন আশা ভোঁসলে । তিনি সুরেলা কন্ঠ দিয়ে তৈরি করেছিলেন এক বিশাল সংখ্যক অনুগামী মহল । নব্বই দশক বা তার আগের সময়ে যে সমস্ত নায়ক গায়ক-গায়িকারা সংগীত জগতকে বিশ্ব দরবারে তুলে ধরেছিলেন তাদের মধ্যে আশা ভোঁসলে প্রধান ও অন্যতম ।

আশা ভোঁসলে জন্ম গ্রহণ করেন ৮ সেপ্টেম্বর ১৯৩৩ সালে । তিনি একজন ভারতীয় গায়িকা। মূলত তিনি হিন্দি সিনেমার নেপথ্য সঙ্গীত গাওয়ার জন্য বিখ্যাত। আশা ভোঁসলে ভারতের জনপ্রিয়তম গায়িকাদের মধ্যে একজন। ১৯৪৩ সাল থেকে আরম্ভ করে তিনি ষাট বছরেরও বেশি সময় ধরে গান গেয়ে চলেছেন। তিনি তাঁর সঙ্গীত জীবনে মোট ৯২৫টিরও বেশি সিনেমায় গান গেয়েছেন।

মনে করা হয় তিনি ১২০০০ এরও বেশি গান গেয়েছেন। ২০১১ সালে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস তাঁকে সর্বাধিক সংখ্যক গান রেকর্ডকারী হিসেবে ঘোষণা করে। ভারত সরকার তাঁকে ২০০৮ সালে পদ্মভূষণ উপাধিতে ভূষিত করে । তবে যেহেতু এটি সোশ্যাল মিডিয়ার যুগ এখনকার দিনে কেউ আর আগের মতন টেলিভিশন বার রেডিওর আসক্ত নয় । তাই যুগের সাথে তাল মিলিয়ে আশা ভোঁসলেকে কিন্তু মাঝেমধ্যে সক্রিয় থাকতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে । সম্প্রতি তার একটি ভিডিও ফুটে উঠেছে ফেসবুকে এবং যে ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে আর এমনটা খুব স্বাভাবিক।

তারই কন্ঠে গাওয়া” এক মে অর এক তু ” গানটি সাথে নেচেছেন আশা ভোঁসলে স্বয়ং । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে কোন একটি অনুষ্ঠানে চিত্র তুলে ধরা হয়েছে । সেই অনুষ্ঠানে এক গায়ক এক মে অর এক তু নামক হিন্দি গানটি গাইছিলেন এবং তার সাথে সাথে তাল মিলিয়ে স্টেজ এর মধ্যে নাচছিলেন আশা ভোঁসলে । এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।। তার পাশাপাশি তাদের প্রিয় গায়িকা কে এভাবে উৎফুল্ল অবস্থায় দেখে অনেকেই আবেগী হয়ে পড়েছেন ।। তাই তারা প্রত্যেকে শেয়ার করে রেখেছে নিজের টাইমলাইনে ।

Back to top button