চোখে আইলাইনারের মেকাপ, মুখে দামি ক্রিম, দু’র্দান্ত মেকাপ করলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আপনাদের নিশ্চয়ই রানাঘাটের রানু মন্ডল কে মনে আছে ? কিভাবে রাতারাতি শুধুমাত্র গান গেয়ে হয়ে গিয়েছিলেন স্টার । কারণ তার কাছে ছিল সুরেলা কন্ঠ । ভি-ক্ষা ক-রে দিন কাটাতো রানাঘাটের রানু মন্ডল এর । রীতিমতো স্টেশনের ভিখারি দের সাথে সময় কাটত তাঁর । কখন পথচলতি মানুষ কিছু দেবে তা দিয়ে চলবে দিন । কিন্তু সেই রানু মন্ডল একদিন স্টেশনে আনমনে ধরলেন লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা হে’ গান । পথচারীদের মধ্যে ভগবানের দূত হিসেবে উপস্থিত ছিলেন সেদিন অতীন্দ্র ।

তিনি রানু মন্ডল এর সেই গানটি সোশ্যাল মাধ্যমে নিয়ে আসে । মুহূর্তের মধ্যে হয়েছে সেই গানটি ভাইরাল । এবং যার জন্য তিনি আজ এত নাম খ্যাতি যশ অর্জন করতে পেরেছেন। সাফল্যের একদম তুঙ্গে পৌঁছে গেছেন রানু মন্ডল শুধুমাত্র এক রাতের ব্যবধানে । হিমেশের সাথে করেছে ডুয়েট । গত বছর পুজোর প্যান্ডেলে এহেন এমন কোন মন্ডল নেই যেখানে রানু মন্ডল এর তেরি মেরি গান বাজেনি । সকলের মনে ধরেছিল রানাঘাট স্টেশন চত্বরে রানু মন্ডল । কিন্তু সময়ের সাথে সাথে কোথাও যেন হারিয়ে গেছে রানু মন্ডল । শুধুমাত্র তার নিজের দোষে।

রানু মন্ডল এর আ-ত্ম অ-হং-কার প-ত-নের মূল কারণ হয়ে দাঁড়িয়েছে । এমনটাই জানিয়েছে তার অনুগামীরা । হঠাৎ করে অনেক কিছু পেয়ে যাবার পর রানু মন্ডল এর মধ্যে চলে আসে এক অ-হং-কার যা তার পতনের মূল কারণ হয়ে দাঁড়িয়েছে । এমনকি অনুগামীদের সাথে দূর ব্যবহার করার ফলে অনেক মানুষ তাকে আর ভালো ভাবে দেখছেন না। এমনকি অনেকগুলো রিয়েলিটি শো এর অনুষ্ঠান থেকেও তার নাম বাদ পড়ে গেছে ইতিমধ্যে । ফিরে গেছে সেই রানাঘাট স্টেশন চত্বরে।

তবে সম্প্রতি রানু মন্ডল এর একটি ভিডিও ভাইরাল হয়েছে বলাবাহুল্য রানু মন্ডল এর মেকআপ এর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক মেকআপ আর্টিস্ট রানু মন্ডল কে কোন অনুষ্ঠানের আগে সম্ভবত সাজিয়ে তুলেছেন । একদম অপরূপ সুন্দরী করে তুলেছেন মেকআপ এর মাধ্যমে । কে বলবে যে সেটি রানু মন্ডল । মেকআপ দেখে বোঝার উপায় নেই যে এই সেই রানু মন্ডল যিনি কিছুদিন আগে স্টেশন চত্বরে ভি-খা-রিদের সাথে বসে গান গাইতেন । তিনি এখন ঝাঁ-চকচকে মেকআপ রুমে নামী দামী মেক-আপ আর্টিস্টের সাথে মেকআপ করছেন । একেই বলে হয়তো ভা-গ্যের প-রি-হাস । যদিও ভিডিওটি অনেক দিনের হলেও ইতিমধ্যে আবার মাথা-চা-ড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ।

Back to top button