প্রায় একদম ন-গ্ন- পোশাকে পার্টিতে এসে তু-মু-ল বে-কায়দায় পড়লেন পরিনীতি চোপড়া, তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলা সিনেমা জগতের পাশাপাশি আমাদের অনেকেরই হিন্দি সিনেমা জগৎ অনেক প্রিয় হয়ে থাকে । কারণ হিন্দি সিনেমা জগতের বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের অভিনয়দক্ষতার আমাদের মনে পা-কা-পো-ক্তভাবে স্থান করে নিতে পারে । সেরকমই হিন্দি অভিনয় জগতে বলাবাহুল্য বলিউড ইন্ডাস্ট্রিতে এক সুপরিচিত মুখ হলো পরিনীতি চোপড়া । ইতিমধ্যে তার প্রচুর অনুগামী সংখ্যা । এমনকি এই বাংলাতেও রয়েছে তাদের প্রচুর অনুগামী সংখ্যা। কারণ তারা অভিনয় দক্ষতায় রীতিমতো জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন। তৈরি করেছে বড়োসড়ো অনুগামী মহল ।

২০১১ সালে লেডিস ভার্সেস রিকি বেহেল চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন । শুরুতে একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার হতে চেয়েছিলেন পরিনীতি চোপড়া, তবে ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, ফিন্যান্স এবং অর্থনীতিতে তিনটি স্নাতক ডিগ্রি নেয়ার পর ২০০৯ সালে ভারতে চলে আসেন । ভারতে এসে যশ রাজ ফিল্মস -এ ‘জনসংযোগ পরামর্শক’ হিসেবে কাজ শুরু করেন । প্রতিষ্ঠানে কর্তব্যরত অবস্থাতেই চলচ্চিত্র পরিচালক মনীশ শর্মা’র নজরে আসেন । পরবর্তীতে অডিশনের মাধ্যমে তিনি এ প্রতিষ্ঠানের সঙ্গে অভিনেত্রী হিসেবে তিনটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তি-ব-দ্ধ হন ।

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন এই অভিনেত্রী । মাঝেমধ্যে এমন কিছু ভিডিও বা ছবি শেয়ার করেন অনুগামীদের উদ্দেশ্যে যেগু-লি মুহুর্তের মধ্যে নজর কে-ড়ে নে-য় । তার পাশাপাশি এমনটা বলা যেতেই পারে দি-নে দুপু-রে ঘুম- কে-ড়ে নেয় তরুণ প্রজন্মের ছেলেদের । সম্প্রতি ঠিক সেরকমই একটি চিত্র দেখা গেল এবার ।এবং পুনরায় ভাইরাল হলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া ।

এর আগে তিনি যে সমস্ত ছবি বা ফটো শু-টের ঘটনা শেয়ার করেছেন অনুগামীদের সাথে সেখানে তাকে এত উ-ন্মুক্ত অ-বস্থায় দেখা যায়নি । কিন্তু এবার তিনি সম্পূর্ণ রকম ভাবে উ-ন্মুক্ত । পরনে নেই একটি জামাও । রীতিমতো পুরোপুরি বো-ল্ড অ-ব-তারের ছবি তুলেছেন তিনি । এই ছবিটি কোন ক্যালেন্ডার শু-ট কি না তা এখনো পর্যন্ত জানা যায়নি । এর জন্য তাকে ক-টূ-ক্তির শি-কার অবধি হতে হয়েছে । তবে ছবিটি প্রকাশের আসাতে ঝ-ড়ের গ-তিতে ভা-ইরাল হয়েছে। এবং উ-ত্তে-জনার ছ-ড়িয়েছে নেট দুনিয়াতে।

Back to top button