হটাৎই রাতে ঘরে ঢুকে পড়ল দুই মাথাওয়ালা অ-দ্ভু’ত সা-প, ভিডিও পোস্ট হতেই শে-য়ারের ব-ন্যা সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন :- আপনি কি কখনো শুনেছেন যে সা-পের এর দুটো মুখ হতে পারে অর্থাৎ দুটো মাথা হতে পারে? শোনেননি তো? এই সমস্ত ঘটনা যদিও কা-ল্প-নিক জগতে বা গল্পের জগতে হয়ে থাকে । কিন্তু তার চিত্র ফুটে উঠল বাস্তব জীবনে । অবাক হচ্ছেন ? অ-বাক হ-বারই কথা । কারণ এর আগে এই ধরনের ভিডিও এ ধরনের ঘটনার সম্মুখীন হয়নি কেউ । তাই এই ঘটনাটি সামনে আশাতে শুরু হয়েছে চা-ঞ্চল্য এবং উ-ত্তে-জনা।

আমরা সাধারণত সা-পের থেকে ১০ হাত দূ-রে চ-লি । কারণ সা-পের বি-ষাক্ত ছো-বলে শে-ষ হ-য়ে যে-তে পারে জী-বন । তাই সা-প থেকে আমরা যতটা সম্ভব দূরে চলো চেষ্টা করি । আগেকার যু-গে সা-পের কা-মড়ে মা-রা যে-ত অ-নেকে । কারণ সেই সময় ছিলনা ও-ষুধ-পত্র ও উন্নত স্বা-স্থ্য-ব্য-বস্থা । তবে বর্তমানকালে সাপের কা-ম-ড়ে খুব কম মা-নুষ মা-রা যা-য় । কারণ হাতের সামনে চলে এসেছে দামি না-মি দা-মি ও-ষুধ এবং হা-স-পা-তাল ।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে মা-থা-চা-ড়া দি-য়ে উ-ঠেছে সেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির মধ্যে ঢুকে পড়েছে এ-কটি সা-প । কিন্তু সেই সাপটি বাকি অন্যান্য সাধারণ সা-পের তুলনায় অনেক খানি আলাদা । কারণ এর রয়েছে দুইটি মাথা । আমেরিকার নর্থ কারোলিনার বাসিন্দা জেনি উইলসন নামক ওই ব্যক্তি জানিয়েছেন, তার ঘরে আ-চ-মকা এ-কটি সা-প দে-খতে পা-ন তিনি। আর তা দেখে তিনি ভ-য়ে শি-উড়ে ও-ঠেন। তবে তিনি সা-প-টিকে কোনোরকম আ-ঘাত ক-রে-ননি। সাপটির থেকে নিরাপদ দূরত্বে গিয়ে জামাইকে ফোন করে ডাকেন।

তবে ওই ব্যক্তি সা-প-টিকে কোনো আ-ঘাত ক-রেনি বরং একটি পাত্রে রেখে দিয়েছিলেন । সা-পের এই ভিডিওটিই প্রকাশ্যে আশাতেই লক্ষ্য লক্ষ্য ভিউজ এসেছে মুহুর্তের মধ্যে । অর্থাৎ আপনি বলতে পারেন যে ভাইরাল হয়েছে । যদিও আমেরিকার ওই ব্যক্তিটি এই সা-প-টিকে নাম দিয়েছেন ‘ডাবল ট্রাবল’ অর্থাৎ দুটি বি-পদ । ইতিমধ্যে অ-বাক ক-রা সেই ভিডিওটি ঘোরাঘুরি করছে প্রত্যেকের মুঠোফোনে । অনেকে আবার সেই ঘটনাকে বারবার দেখার জন্য নিজের টাইমলাইনে শেয়ার করেছেন ।

Back to top button