প্রচারে বেরোতেই অভিনেতা যশ দাসগুপ্তের গ’লা টে-নে ধ-রলো মহিলারা, দিলেন বিয়ের প্রস্তাবও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- পাগল ফ্যানের পাগলামি। সামনেই বিধানসভার ভোট । আর এই ভোট ঠিক করে দেবে আগামী দিনে কে থাকবে বাংলার ক্ষ-ম-তায় । এই নিয়ে ভোট প্রচার তুঙ্গে । এমনকি কোথাও কোথাও দেখা গেছে ধু-ন্দু-মার কিছু কা-ন্ড । মনের পছন্দ মতন প্রার্থী না হওয়াতে তৃণমূল-বিজেপি উভয় দলের মধ্যেই লেগেছে গো-ষ্ঠীদ্ব-ন্দ্ব । কিন্তু আপনি একটু ভালো করে লক্ষ্য করলে বুঝতে পারবেন বিজেপি এখন অব্দি সঠিকভাবে সব বিধানসভাতে প্রার্থী দিয়ে উঠতে পারেনি । বারবার কেন্দ্রীয় নেতা মন্ত্রীদের ডাকে দিল্লি যেতে হচ্ছে রাজ্যের নেতা-মন্ত্রীদের ।

তবে যাদেরকে এখনো পর্যন্ত প্রার্থী হিসেবে ঘোষণা করেছে বিজেপি তারা প্রচারে কোন খামতি রাখেনি এবং রাখছেনা । একঝাঁক তারকা মুখ উভয় দলেই দেখা গেছে । বিজেপির হয়ে প্রচারে নেমেছেন অভিনেতা যশ সেনগুপ্ত । আর তাতেই মানুষের মধ্যে ধরা পড়েছে উ-ল্লাস । কখনো কখনো সোশ্যাল মিডিয়াতে সেই সমস্ত ছবিগুলো শেয়ার করেন অভিনেতা । কিন্তু সেই সমস্ত ছবিগুলো কমেন্ট সেকশন দেখলেই আপনি বুঝতে পারবেন যে যত মানুষ তাকে গ্রহণ করছে তার থেকে বেশি মানুষ তাকে বর্জন করছেন ।

এর কারণ অবশ্য জানা নেই। ঠিক তেমনই সেদিন নিজের প্রচারে বেরিয়েছিলেন অভিনেতা যশ সেনগুপ্ত । তারপর মানুষের মধ্যে ভিড় ছিল চোখে পড়ার মতন । একটি গ্রামে তিনি প্রচারে যান । আর তারপর সে গ্রামবাসী তাকে সাদরে আপ্যায়ন করেন । ঠিক যেমনটা বাইরে থেকে কোন মানুষ এলে আপ্যায়ন করা হয় তেমনি আপ্যায়ন করেছেন গ্রামবাসী তাকে জল মিষ্টি দিয়ে এবং ক্যামেরা মধ্যে ধরা পড়েছে সেই মুহূর্তগু-লি। তবে তার পরেরদিন প্রচারে বেরিয়ে অভিনব এক অভিজ্ঞতার সাক্ষী থাকলো যশ ।

অভিনয় জগতে থাকাকালীন যশ সেনগুপ্তের অনেক অনুগামী তৈরি হয়েছিল এবং প্রচারের সময় একটি অনুগামী গ্রামের রাস্তা আটকে দাঁড় করায় অভিনেতা যশ কে । মূলত তারা বাইকে করে প্রচার করেছিল । তারপর ঘটে গেল এই ঘটনাটি । মহিলাটি তার সাথে শুধুমাত্র সেলফ নয় নাই বরং চু-মু খে-য়ে মে-টায় তার মনের স্বাদ । এবং এই ঘটনা প্রকাশ্যে আসতেই শো-র-গোল প-ড়ে যা-য় গোটা সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি ওই যুবতীকে নিয়ে অনেকে অনেক বা-জে ম-ন্তব্য করেছেন।

Back to top button