বরযাত্রীকে স্বাগত জানাতে বান্ধবীর বিয়েতে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী চার যুবতীর, তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা ইতিমধ্যে এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হলে এমন এক ধরনের ধা-রালো হা-তিয়ার বর্তমান প্রজন্মের যার ব্যবহার কমবেশি প্রত্যেকে করে থাকি । বেশিরভাগ এর ব্যবহার করে থাকে এই প্রজন্মে তরুণ-তরুণীরা । তবে যদি কখনো বন্ধুর বিয়ে বলে কথা হয় তাহলে তার মজা ব্যাপারটা একটু অন্যান্য ঘটনা তুলনায় আলাদা হয়। সেই আনন্দের ভিডিও একটি সম্প্রতি দ-খল ক-রেছে খবরের শিরোনাম। বলা যেতেই পারে ভাইরাল হয়েছে ।

বিয়ে হল এমন এক ধরনের সিদ্ধান্ত যেখানে একটা জীবনে প্রশ্ন যদি থাকে। তাই কাজেই বিয়ে করার আগে বেশ কয়েকবার ভাবনা চিন্তা করা দরকার। কিন্তু যদি প্রেম করে কেউ বিয়ে করে সেক্ষেত্রে ভাবনা-চিন্তার ততটা দরকার পড়ে না কারণ দীর্ঘ সময় ধরে প্রেমিক-প্রেমিকার মধ্যে চেনা পরিচিতি পর্ব টা হয়ে ওঠে । একে অপরকে ভালো মতন ভাবে চিনে নেই তারা । এবং সেই প্রেম যখন বিয়ে হয় তখন আনন্দের শেষ থাকে না । বাড়ির সকলের সাথে সাথে প্রিয় বন্ধু-বান্ধবেরা আনন্দে আ-ত্ম-হারা হয়ে ওঠে । ঠিক সেরকমই ঘটনা ঘটলো ।

হিন্দু শাস্ত্র মতে অনেকগুলি নিয়ম পালন করার পর তবে বিয়ে সম্পন্ন হয় । এর আগে এই বিয়ে নিয়ে যাবতীয় যা যা ঘটনা ঘটেছে সেগুলো আমরা সোশ্যাল মিডিয়াতে দেখতে পেয়েছি যা সৃষ্টি করেছে হাসির পরিবেশ । সেখানে আমরা দেখতে পেয়েছি জামাইকে কোলে তুলে নাচতে । কখনো আবার দেখেছি প্যান্ডেলের ছাদ ফুটো করে নতুন বরকে শুভদৃষ্টির মঞ্চে নামতে । তবে এবার যে ঘটনাটি দেখা গেল সেটি বাকি সবার থেকে আলাদা ও অভিনব ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির মেয়েরা জাঁকজমকপূর্ণভাবে গায়ে হলুদ পর্ব পালন করছে । মাঝখানে দাঁড়িয়ে রয়েছে নতুন বউ এবং তাকে ঘিরে রয়েছে বাকি অন্যান্য যুবতীরা । একটি বাংলা গানের সাথে তারা ছান্দিক গতিতে নেচে চলেছেন এবং সেই সমস্ত মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করছেন বেশ কয়েকজন ক্যামেরাম্যান । প্রত্যেকের পরনে ছিল হলুদ রঙের শাড়ি এবং গালে লাগানো ছিল হলুদের অংশ । পরবর্তীতে সেই সমস্ত মুহূর্তগুলো একত্রিত করে একটি ভিডিও আকারে প্রকাশ করা হবে । কিন্তু যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেটি এখন থেকেই ভাইরাল হয়ে গেছে।

Back to top button