চেয়ারে বসে হঠাৎ দারুণ কায়দায় কথা বলতে শুরু করল ইউভান, মুখ খুলে যা বলছে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয়জগতে শুভশ্রী গাঙ্গুলীর নাম আমরা প্রত্যেকেই চিনি । তার পাশাপাশি আমরা এটাও জানি যে বেশ কয়েক বছর আগে শুভশ্রী গাঙ্গুলীর সাথে বিবাহ হয়েছিল পরিচালক রাজ চক্রবর্তীর । ইতিমধ্যে তাদের কোলে চলে এসেছে ছোট্ট একটি পুত্রসন্তান । এবং সেই পুত্র সন্তানের জনপ্রিয়তা ছোটবেলা থেকেই তু-ঙ্গে। ইতিমধ্যে খুলে গেছে তার নামে একটি ফ্যান পেইজ। তবে আসল ব্যাপার হলো তার ছোট্ট ছেলে যুবানের জন্মের পর ।

কারণ যুবান এর জন্মের পর থেকেই শো-র-গোল প-ড়ে গে-ছে তার অনুগামী মহলের মধ্যে । একবার তাকে দেখার জন্য মুখিয়ে রয়েছে প্রত্যেকে । যদিও শুভশ্রী তার অনুগামীদের উদ্দেশ্যে ছোট্ট ছেলেকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন । আর তাতে বেড়ে ওঠে জনপ্রিয়তার ঢেউ । জন্ম হতে না হতেই ইতিমধ্যে খুলে ফেলা হয়েছে তার নাম একটি ফ্যান পেইজ এর থেকে বোঝা যাচ্ছে যে জন্মের পর থেকে তিনি হয়ে উঠেছেন একেবারে সেলিব্রেটি।

তবে বেশ কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল । যেখানে দেখা গিয়েছিল শুভশ্রীকে ও তার ছেলে কে একটি পার্টিতে । সেটি ছিল তার ছেলে জুবাণ এর প্রথম পার্টি । আর প্রথম পার্টিতেই বাজিমাত করে দিয়েছে এই নবাব পুত্র । পরনে ছিল একটি ডেনিম জিন্স স্ক্রাইপ দেওয়া একটি জামা এবং তার উপর সাদা রঙের একটি জ্যাকেট । এবং মাথায় একটি টুপি । শুভশ্রীর পরনে ছিল সাদা রঙের একটি -শার্ট এবং ডেনিম জিন্স । তবে তার রেশ কাটতে না কাটতেই ফের আরও একবার একটি ভিডিও শেয়ার করলেন রাজ ।

সেখানে দেখা যাচ্ছে যে তার ছোট্ট নবাব পুত্র একটি টেবিলের সামনে বসে রয়েছে এবং অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। তার মুখে লেগে রয়েছে খাবারের অংশ । অর্থাৎ এর থেকে অনুমান করা যেতেই পারে যে সে টেবিলের মধ্যে বসে তিনি খাবার খাচ্ছিলেন । কিন্তু আদতে সেটি খাবার খাওয়ার টেবিল নাকি পড়াশোনা টেবিল তা দেখে বোঝা যায়নি । এই ভিডিওটি করেছেন শুভশ্রী গাঙ্গুলী এবং পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন চক্রবর্তী।

Back to top button