“মৃন্ময়ী দেবীর মুখের সামনে মেকআপময়ীকে অখাদ্য লাগছে!”, দুর্গাপ্রতিমাকে আড়াল করে ছবি তুলে কটাক্ষের শিকার মিমি

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের কথা বলতে গেলেই
আমাদের মাথায় প্রথমেই আসে মিমি চক্রবর্তীর নাম। দীর্ঘ বেশ কিছু বছর ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন মিমি। তার মতো দক্ষতা সম্পন্ন অভিনেত্রী খুব কমই আছেন বলা যায়। শুধুমাত্র অভিনয় নয় রাজনীতির প্রাঙ্গনেও নিজের ক্ষেত্র বিস্তার করেছেন এই নায়িকা।

অত্যন্ত অল্প সময়ের মধ্যে নিজের কাজের মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন মিমি। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় এই নায়িকা। প্রায় সময় নিজের ভক্তদের সাথে নানান ধরনের ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন মিমি। ফলোয়ার সংখ্যার দৌলতে মুহূর্তেই মিমি চক্রবর্তীর শেয়ার করা সেই সমস্ত ছবি বা ভিডিও ঝড়ের গতিতে নেট মাধ্যমে ভাইরাল হয়ে ওঠে।

সম্প্রতি কিছুদিন আগেই নিজের প্রোফাইল থেকে একটি ছবি শেয়ার করেছিলেন নায়িকা। ছবিটি খুবই সুন্দর হলেও এই ছবির জন্য কিন্তু তাকে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে। প্রসঙ্গত দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে থেকে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী সকলকে দুর্গাপুজো আসার কথা জানিয়েছিলেন।। আর তাতেই ঘটেছে বিপত্তি।

কারণ মিমি যেভাবে ছবিতে পোজ দিয়েছেন তাদের দুর্গা প্রতিমার সম্পূর্ণ মুখটাই কিন্তু ঢেকে গিয়েছে। ফলস্বরূপ অভিনেত্রীর পেছন থেকে দুর্গার দশ হাত দেখতে পেয়েছেন ভক্তরা। যার ফলস্বরূপ স্বাভাবিক ভাবেই তাকে তুমুল কটাক্ষের মুখোমুখি পড়তে হয়। দুর্গাপূজো আসন্ন পোস্টে স্বয়ং দুর্গা প্রতিমার মুখই যেখানে ঢাকা সেখানে সমালোচনা হওয়াটাই স্বাভাবিক। তবে ছবি তোলার সময় সম্ভবত অভিনেত্রী ব্যাপারটা বুঝতে পারেননি।

ছবিটি নেট মাধ্যমে আপলোড করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই অভিনেত্রীকে উদ্দেশ্য করে নানান ধরনের সমালোচনামূলক মন্তব্য করতে থাকেন। দুর্গাপূজো আসছে তাই দুর্গা প্রতিমাকে অবশ্যই ব্লার না করে সামনে রাখাই উচিত ছিল বলে মনে করছেন বেশিরভাগ নেটিজেন।। যদিও অভিনেত্রীর অনুরাগীরা কিন্তু তার শেয়ার করা এই ছবিটির অনেক প্রশংসা করেছেন এবং অভিনেত্রী কে সমর্থন জানিয়েছেন। যারা জানিয়েছেন অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে এই নতুন ফটোতে।

তবে এই প্রথম বার নয় এর আগেও কিন্তু বেশ কয়েকবার নানান ধরনের ছবি শেয়ার করে কটাক্ষের মুখে পড়েছেন মিমি। যেমন এই ছবির কমেন্ট বক্সেই এক নেটিজেন লিখেছেন, “ঠাকুর কে অস্পষ্ট করে পিছনে রেখে নিজের এইরকম বিকৃত মুখমন্ডল এই ছবির সম্মুখে রাখার কোনো মানে হয় না”। আরেক ব্যক্তির বেশ মজা করেই লিখেছেন, “দিদি একটু হেলে যাও হালকা নর্থইস্টে, মা’কে দর্শন করতে চাই”

যাইহোক একজন সেলিব্রিটি হিসেবে এইসব কথা খুব একটা গায়ে মাখেননি মিমি। বর্তমানে নিজের পরবর্তী কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে খুব শীঘ্রই টলিউড ছেড়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি চক্রবর্তী। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে স্পষ্ট কিছু খুলে বলেননি অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button