নিজের কোম্পানির ব্র্যান্ডিংয়ে টিউবলাইট ও টিভি তৈরি করে পাইকারিতে করুন বিক্রি! প্রতি মাসে এক থেকে দেড় লক্ষ টাকা রোজগার! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে অনেক মানুষ আছেম যারা ব্যবসা শুরু করেছেন কারণ চাকরির বাজার মোটেও ভালো নয়। সরকারি চাকরি তো দূরের কথা এমনকি প্রাইভেট চাকরি থেকে বিভিন্ন সময় কর্মী ছাঁটাইয়ের গল্প দখল করছে খবরের শিরোনাম। এমতাবস্থায় দাঁড়িয়ে নিজেদের ভবিষ্যৎ সুনিশ্চিত করতে অনেকেই ব্যবসায় মনোনিবেশ করেছেন ।কিন্তু কি ধরনের ব্যবসা করলে আপনি সঠিক পরিমাণে লাভ করতে পারবেন সে ব্যাপারে চিন্তিত হয়ে পড়ছে অনেকে আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র তাদের জন্য।

যে সমস্ত জিনিস আমাদের প্রতি দিনকার জীবনে অত্যন্ত জরুরি সেই সমস্ত জিনিসের ব্যবসা শুরু করা বুদ্ধিমানের কাজ হবে। যেমন ধরুন টিউবলাইট এলইডি লাইট চার্জার পাওয়ার ব্যাংক এমনকি স্মার্ট টিভি ।এবার হয়তো আপনি ভাবছেন সেগুলো ব্যবসা কিভাবে শুরু করবেন। এক হতে পারে আপনি অন্য কোন একটি জায়গা থেকে কম দামে কিনে একটু লাভ রেখে সেটি বিক্রি করতে পারেন ।অপরদিকে আপনি নিজস্ব ব্র্যান্ড তৈরি করতে পারেন।

এ ব্যাপারে বিস্তারিত আলোচনার প্রয়োজন আছে ।কিন্তু আজকের প্রতিবেদন মাধ্যমে শুধুমাত্র একটা ধারণা আপনাদের মধ্যে প্রদান করার চেষ্টা করব যে কিভাবে আপনারা নিজেদের ব্র্যান্ড তৈরি করবেন এই সমস্ত জিনিসপত্র। সম্প্রতি মাহি ইন্ডাস্ট্রি বলে একটি দোকানের বা কোম্পানির সন্ধান পাওয়া গেছে সেখানে মালিকের সাথে কথা বলে মনটা জানতে পারা গেছে যে বাইরে থেকে ছোট ছোট মাল মেটিরিয়ালস গুলো হোলসেল প্রাইস তারা কিনে আনেন।

তারপর সেটাকে সংযুক্তিকরণ করে অর্থাৎ অ্যাসেম্বল করে বাজারে বিক্রি করা হয় এবং সাথে জুড়ে দেওয়া হয় নিজস্ব কোম্পানির নাম। ঠিক এরকম ভাবে তিনি নিজস্ব একটি কোম্পানি তৈরি করেছেন। যেখানে এলইডি টিউব লাইট চার্জার পাওয়ার ব্যাংক এমনকি স্মার্ট টিভি তৈরি হচ্ছে প্রতিনিয়ত। চাইলে আপনি খুব স্বল্প টাকা খরচ করে এই ব্যবসা শুরু করতে পারেন। যদি আপনার কোনো রকম কোনো সাহায্যের প্রয়োজন হয় বা উপদেশ এর প্রয়োজন হয় তাহলে অতি অবশ্যই মাহি ইন্ডাস্ট্রির লোকের সাথে আপনি সরাসরি কথা বলতে পারেন। নিচের প্রদত্ত নাম্বারে ফোন নাম্বার- 9836674466

Back to top button