বিরাট কোহেলিকে চে’পে ধরে ওপরে তুলে ফে-লে দি’লেন অনুষ্কা, তু-মু’ল ভাইরাল হলো ভিডিও, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় মুখ হলেন অনুষ্কা শর্মা । তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । তৈরি করেছে এক বড়োসড়ো অনুগামী মহল । শুধুমাত্র ভারতবর্ষে যে তার অনুগামী সংখ্যা রয়েছে এমন তা কিন্তু নয় । তার পাশাপাশি ভারতবর্ষের বাইরে রয়েছে বড়োসড়ো অনুগামীরা সংখ্যা । তবে সম্প্রতি বিরাট কোহলি এর স্ত্রী অনুষ্কা শর্মা আপাতত খুশির মেজাজে ও ছুটির মেজাজে।

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজে তুলে ধরেছিলেন তার মা হওয়ার ঘটনাকে । অর্থাৎ তিনি যে অ-ন্তঃ-স-ত্ত্বা তার ঘটনা তিনি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়াতে নিজে এবং তারপরেই শুরু হয়ে যায় ব্যা-পক উ-ত্তেজনা । তার অনুগামীরা রীতিমতো কৌ-তুহলী হয়ে পড়ে এ বিষয়ে । তবে তারপর থেকে আর তেমনভাবে ক্যামেরার সামনে আসতে দেখা যায়নি অনুষ্কা শর্মা কে।অ-ন্তঃস্ব-ত্তা থাকা কালীন বন্ধ করে দিয়েছেন সমস্ত কাজ । এখন যদিও সন্তান জন্ম দেবার পর আনন্দে রয়েছেন তিনি ।

আমরা জানি যে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা দুজনেই সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকে । অনুগামীদের উদ্দেশ্যে তাদের নিজেদের আপডেট দিতে থাকে সবসময় । যার ফলে অনুগামীরা খুশি থাকে । এর পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপন এর কাজে দুজনকে একসাথে শু-টিং করতে দেখা যায় । ঠিক তেমনি দেখা গেল এবার। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ এসেছে সেখানে দেখা যাচ্ছে যে অনুষ্কা শর্মা পিছন দিক থেকে জড়িয়ে ধরেছে বিরাট কোহলিকে ।

এবং নিজে বল প্র-য়োগ করে মাটি থেকে উপরে তুলে ফেলছে বিরাট কোহলি কে । যেটি দেখে বিরাট কোহলি নিজেও স্তম্ভিত । সে প্রথমে বিশ্বাস করতে পারেনি । তাই পুনরায় তাকে একটি করতে বলে । অনুষ্কা শর্মা দ্বিতীয়বারের জন্য যখন এটি করে দেখালেন তখন বিরাট কোহলি নিশ্চিত হলেন এবং তার সাথে সাথে অ-বাক হ-লেন অনেকখানি । ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button