ব’ন্যার জলে গর্তে ঢুকে পড়েছে প্রচুর মাছ! দুই যুবক দেখতে পেয়েই যা করল! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অনেক সময় গ্রামে গঞ্জে গেলে আমরা মাছ ধরার ঘটনা চাক্ষুষ দেখে থাকব । এবং এই ঘটনা মতন রোমাঞ্চকর ঘটনা হয়তো অন্য কোন কিছু নেই । জাল ফেলে ছিপ ফেলি কিভাবে জেলেরা একের পর এক মাস ধরে নিয়ে যায় সেই ঘটনা চাক্ষুষ প্রমাণ পাওয়া যায়। যদি আপনি কোনদিন কোন গ্রামে যান । শহরাঞ্চলে আমরা হয়তো বাজার থেকে মাছ কিনে এনে রান্না করে খেয়েনি ।

কিন্তু পুকুর থেকে নিজের হাতে মাছ ধরে সেই মাছ রান্না করে খাওয়ার স্বাদ এবং অনুভূতি সম্পূর্ণ আলাদা। আমরা বিভিন্ন সময় মাছের মাছ ধরার বিভিন্ন ভিডিও দেখে থাকবো সোশ্যাল মিডিয়াতে । গ্রামাঞ্চলে ছোট ছোট যুবকরাও এই মাছ ধরার ক্ষেত্রে পারদর্শী হয়ে ওঠে । শহরাঞ্চলে তেমন কিন্তু দেখা যায় না । অনেক সময় আমাদের আশেপাশে বিভিন্ন পুকুর থেকে থাকে এবং বর্ষাকালে যদি কোনো কারণে অতিরিক্ত বৃষ্টি পড়ে তাহলে সেই পুকুরের জল উপচে পড়ে যায় ।

সেই জলের সাথে সাথে পুকুর থেকে বেরিয়ে আসে সেই পুকুরে থাকা মাছগু-লি । যার ফলে সে মাছগুলি মাঠে-ঘাটে রাস্তাঘাটে ছড়িয়ে ছিটিয়ে থাকে । যখন বৃষ্টির জল কমে যেতে শুরু করে এবং পুকুরের জল আবার আগের অবস্থায় ফিরতে শুরু করে তখন কিছু কিছু মাচ থাকে যারা পুনরায় পুকুরে ফিরে যেতে পারে না। সম্প্রতি সেরকম একটি ভিডিও প্রকাশিত হয়েছে

এবং ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দুইটি যুবক মাছ ধরার উদ্দেশ্যে রওনা দিয়েছে এবং হাঁটতে হাঁটতে তারা দেখতে পায় যে উঁচু একটি জমিতে কিছুটা পরিমান জল জমে রয়েছে । এবং সেই জমা জলের রয়েছে বেশ কয়েকটি মাগুর মাছ । জলের গভীরতা এতটাই কম ছিল যে কোনো রকম কোনো সরঞ্জাম ছাড়া হাত দিয়েই তারা মাগুর মাছ গুলি কে ধরতে সক্ষম হয় ।ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ।তার পাশাপাশি এই ধরনের ভাগ্য খুব কম মানুষের থাকে বলে মনে করেছে অনেকে ।

Back to top button