বিষধর কো-বরা সাপের সাথে ছোট্ট বেজির হাড্ডাহাড্ডি লড়াই! কার হলো জয়? ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- যে সমস্ত পশুপাখিরা জন্তু জানোয়াররা বনে জঙ্গলে বসবাস করে তাদের জীবন রীতিমতো দুর্বি-ষহ কারণ কখন যে আক্র-মণ তাদের দিকে দিয়ে আসবে আগে থেকে টের পাওয়া মুশকিল তাই তারা তাদের কে বাঁচিয়ে রাখতে প্রতিনিয়ত করে সং-গ্রাম এবং কখনও কখনও এই সং-গ্রাম এতটা কঠিন হয়ে ওঠে যে সেগুলি ভিডিওর মাধ্যমে যখন আমাদের সামনে উঠে আসে তখন আমরা আবেগপ্রবণ হয়ে পড়ি শুধুমাত্র নিজেকে বাঁচানোর পাশাপাশি নিজের সন্তানকে বাচাঁনোর দায়িত্ব পড়ে সেই সমস্ত পশু-পাখি জন্তু-জানোয়ার প্রতি সম্প্রতি সেরকম একটি ঘটনা দেখা গেল।

আমাদের প্রতিনিয়ত জীবনে এমন অনেক ঘটনাই ঘটে থাকে যা আমাদের হাসায়, কাঁদায়, বা অনুপ্রেরণা জাগায়। তার সাথে সাথে আমাদের সোশ্যাল মিডিয়ায় যুক্ত এমন অনেক ভিডিও বা ছবি ভাইরাল হয় যা কখনো কখনো আমাদের অনুপ্রেরণা জায়গায় ,কখনো বা আমাদের হাসতে শেখায়, আবার কখনো আমাদর শিক্ষা দেয় বুক চিতিয়ে শেষ নিঃশ্বাস অবধি ল-ড়াই এর । বর্তমানে সামাজিক মাধ্যমে এরোম অনেক ছোট বড় ঘটনা আমাদের নজরে আসে ।এ প্রজন্মের সবথেকে গুরুত্বপূর্ণ শব্দটি যেটি সোশ্যাল মিডিয়ার সাথে বা সামাজিক মাধ্যম এর সাথে যুক্ত সেটি হল” ভাইরাল ” ।এই ভাইরাল শব্দের মাধ্যমে আমরা সাধারণত কোন কিছুর গুরুত্ব বিচার করে থাকি ।

এর পাশাপাশি এমনটাই জানিয়েছে এই পৃথিবীতে এমন অনেক ধরনের মানুষ রয়েছে যারা বিভিন্ন পশু-পাখি জন্তু-জানোয়ার দেরকে ব-ন্দি করে টাকা পয়সা উপার্জন করে । বিশেষ করে গ্রামে গঞ্জের এর চিত্র পরিষ্কারভাবে দেখা যায় । সাপের খেলা গ্রামেগঞ্জে একটা জনপ্রিয় খেলা ।। মাঝেমধ্যে বিভিন্ন সাপুড়ের সাপ নিয়ে আসে এবং বিভিন্ন খেলা দেখায় গ্রামবাসী সামনে । যার ফলে সেখান থেকে কিছু পরিমাণ টাকা পয়সা উপার্জন হয় । কিন্তু এবার একসঙ্গে দেখা গেল এক সাপুড়ে সাপ এবং বেজির মধ্যে ইচ্ছাকৃতভাবে লড়াই লাগিয়ে দিলো এবং সেই ঘটনাকে সামনে থেকে দাড়িয়ে উপভোগ করছিল এলাকাবাসীরা। ।

ভিডিও দেখা যাচ্ছে একটি সাপুড়ে একটি গ্রামে এসে উপস্থিত হয়েছে এবং তাকে ঘিরে রয়েছে গ্রামবাসীরা এবং সেইসাথে ইচ্ছাকৃতভাবে সাপ এবং বেজির ল-ড়াই লাগিয়ে দেয় এবং সাপ ও বেজি যত নিজেদের মধ্যে ল-ড়াই লিপ্ত হচ্ছে ততোই উৎসাহ পাচ্ছে এলাকাবাসীরা এবং খেলা শেষে প্রত্যেকে নিজের সামর্থ্য অনুযায়ী কিছু টাকা হাতে তুলে দেয় । ইতি মধ্যেই ভিডিওটি ব্যাপক পরিমাণে রয়েছে নেট দুনিয়ায় । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য।

Back to top button