পরনে একদম কালো হ-ট প্যান্ট, সমুদ্র সৈকতেই জনপ্রিয় হিন্দি গানের তালে উ-দ্দা’ম নাচ জনপ্রিয় অভিনেত্রী দেবলীনার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বিয়ের পর ফের ভাইরাল দেবলিনা । বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল উত্তম কুমার। আমাদের ছোটবেলায় পুরোপুরি ভাবে জড়িয়ে আছে উত্তম কুমারের সাথে। সেই সাদাকালো ছবিতে অভিনয় জগত কে রীতিমত উন্নত শিখরে পৌঁছে ছিল যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা তাদের মধ্যে অন্যতম প্রধান হলো উত্তম কুমার ।এর পাশাপাশি উত্তম কুমার সুচিত্রা সেনের জুটির কথা আমাদের সকলেরই জানা।

অনবদ্য হিট জুটি ।কিন্তু সেই উত্তম কুমার যিনি মনেপ্রাণে বাঙালি, সেই উত্তম কুমারের নাতির পরিচয় কি? কি করছেন তিনি । উত্তম কুমারের নাতি নাম গৌরব যা বর্তমান বাংলা ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতা । পারিবারিক রীতিনীতিকে ধরে রেখেছে বলা বাহুল্য। এর পাশাপাশি গৌরব তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত এ প্রজন্মের বহুৎ ছেলে-মেয়ের মনে জায়গা করে নিয়েছে।

বেশ কিছুদিন আগে হলুদ পাখি বলে একটি ওয়েব সিরিজে অসামান্য অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল সমগ্র বাঙালি দর্শকদের । বেশ কিছুদিন আগে গৌরবের সাথে দেবলীনার বিবাহ সম্পন্ন হয় রাজকীয় পদ্ধতিতে । জাঁকজমকপূর্ণভাবে তারা বিবাহ সম্পন্ন করেন । তবে বিয়ের আগে হোক বা পড়ে দেবলিনা একই রকমভাবে সক্রিয় থেকে গেছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি তার একটি চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে ।

মাঝেমধ্যে তিনি তার শর্ট টেম্পার এর জন্য বিতর্কের মুখে পড়ে যায় । কিন্তু সম্প্রতি তিনি তার কাজ থেকে ছুটি নিয়ে পাড়ি দিয়েছেন সমুদ্রসৈকতে । সেখানে তাকে দেখা যাচ্ছে একটি হট প্যান্ট এবং কাল রং এর টপ পড়া অবস্থায় । এবং সেই পোশাক পরেই তিনি সমুদ্র সৈকত উ-ষ্ণতা ছ-ড়াচ্ছে এমনটা বলা যেতে পারে । এমনকি জনপ্রিয় একটি হিন্দি গানে তিনি নেচেছেন । তার ভিডিও প্রকাশ্যে এসেছে সম্প্রতি যা গোটা সাইবার দুনিয়াতে উ-ষ্ণতা ছ-ড়িয়েছে ।

Back to top button