খুব বাজেভাবে হিন্দি বললেন অভিনেত্রী শ্রাবন্তী, নেট দুনিয়ায় হাসির রোল, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনেত্রী পায়েল সরকার এর মত আ-চ-মকা হ-ঠাৎ করে অভিনয় জগৎ থেকে রাজনীতির দুনিয়ায় এসে পড়লেন আর এক অভিনেত্রী। দুপুর থেকেই বেশ কয়েক দফা জ-ল্প-নার পর সম্প্রতি বিজেপির মিডিয়া সেন্টারে কৈলাস বিজয়বর্গীয়, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতেই পদ্মফুল শিবিরে পা রাখলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই যোগদানের পর থেকেই সংবাদ শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী।সম্প্রতি বেশ কয়েকদিন ধরে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বি-চ্ছেদের জ-ল্পনা নিয়ে নেট নাগরিকদের আকর্ষণের প্রধান কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি।

কিন্তু এইবার রাজনীতির পথে পা বাড়ানোয় তবে কি নতুন জীবন শুরু করতে চাইছেন শ্রাবন্তী! বিজেপিতে যোগ দেবার পর ইতিমধ্যে তিনি প্রার্থী হয়ে গেছেন বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে । তাই প্রতিদিনই থাকছে প্রচার এবং অত্যন্ত নিষ্ঠা ও দায়িত্বের সাথে তিনি তার প্রচার সারছেন এক এক করে । কখনো কখনো আবার সাথে নিচ্ছেন তার ছেলে ও হবু বউমাকেও । তবে এরই মাঝে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেটি সৃষ্টি করেছে বি-তর্ক এবং ক-টুক্তি ।

সম্প্রতি সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমকে তিনি তাঁর নিজের কথা জানিয়েছেন । সেখানে তিনি বলেছেন যে এতদিন মানুষ থেকে পর্দা দেখতে পেত । মানুষ সাথে তার দূরত্ব ছিল অনেকখানি । এবার সেই দূরত্ব কমিয়ে আনতে এবং বাস্তবের মাটিতে কাজ করতে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন । তার সাথে সাথে যারা তাকে ভালবাসেন তার মঙ্গল যান তাদের হয়ে বাস্তবের মাটিতে কাজ করতে চাই শ্রাবন্তীর । তাই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন । কিন্তু ইন্টারভিউ দেবার সময় বি-ভ্রা-ন্তিতে প-ড়লেন অভিনেত্রী।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ইন্টারভিউ দেওয়ার সময় তিনি বাংলা বাদ দিয়ে হিন্দিতে বক্তব্য রাখেন । যা একজন বাঙ্গালীর পক্ষে সত্যিই খুব ল-জ্জা-জনক । কারণ কোন হিন্দিভাষী মানুষ বাংলাতে কখনো বক্তব্য রাখেন না । কাজেই আমরাও অর্থাৎ বাঙালিরাও কখনো হিন্দিতে কষ্ট করেও বক্তব্য রাখার কোনো প্রয়োজন পড়ে না । কিন্তু তবুও তিনি হিন্দিতে বক্তব্য রাখলেন । এবং সে বক্তব্য রাখতে গিয়ে একাধিক ভুলভাল হিন্দি তিনি উচ্চারিত করলেন । যার ফলে তিনি ফেরার শি-কার হ-য়েছেন ট্রো-ল এর ।

Back to top button