“দুঃখের পোস্টে হাসি পাচ্ছে? আপনি কি মেন্টাল নাকি!”, আবু হেনার প্রতি সমবেদনা জানাতে গিয়ে চরম ট্রোলড হলেন শ্রীলেখা

নিজস্ব প্রতিবেদন: জি বাংলার এক সময়ের একটি জনপ্রিয় রিয়ালিটি শো ছিল মিরাক্কেল। এই অনুষ্ঠানটির সঞ্চালনা করতেন মীর। অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকদের কাছে এই অনুষ্ঠানটি অত্যন্ত বেশি রকমের জনপ্রিয় হয়ে উঠেছিল। সব থেকে আকর্ষণীয় ব্যাপার ছিল এই শো এর প্রতিযোগীরা। তারা সকলেই কমবেশি এমন অনেক কৌতুকপূর্ণ কথাবার্তা বলতেন যে কারণে মানুষ স্বাভাবিকভাবেই এই রিয়ালিটি শো দেখার ফলে হাসতে বাধ্য হতেন।

দর্শকদের মনোরঞ্জন বৃদ্ধির কারণে অল্প সময়ের মধ্যেই এই অনুষ্ঠানের জনপ্রিয়তা বেড়ে গিয়েছিল প্রায় কয়েক গুণ।মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন ৬ এ বিজয়ী হয়েছিলেন বাংলাদেশের কৌতুক শিল্পী আবু হেনা রনি। এই অনুষ্ঠানে বিজয়ের পর থেকে তার জনপ্রিয়তা স্বাভাবিকভাবেই দুই দেশেই বেড়ে গিয়েছিলো। সাধারণ মানুষ থেকে শুরু করে প্রায় সকলেই কিন্তু এনাকে প্রায় এক ডাকে চিনতেন।

গতকাল বাংলাদেশের এই কৌতুক শিল্পী এক দুর্ঘটনায় আহত হয়েছিলেন।বাংলাদেশের গাজীপুর মহানগর পুলিশ প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজিত করা হয়েছিল। এই অনুষ্ঠানেই গ্যাস বেলুন ফেটে একটি বিস্ফোরণ ঘটে আর সেই বিস্ফোরণে আবু হেনা রনি সহ আরো চারজন আহত হন। ইতিমধ্যেই খবর মিলেছে যে,আবু হেনা রনিকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকের তরফ থেকে বলা হয় যে তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।

তার শ্বাসনালী ও ভয়ংকর ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আপাতত দুদিন অবজারভেশনে রাখার পরেই হাসপাতাল কর্তৃপক্ষ কিছু বলতে পারবেন এমনটাই জানান। এই শিল্পী কিন্তু ভারতেও অনেক ভক্ত রয়েছে সুতরাং এই দুর্ঘটনার খবর জানার পর স্বাভাবিকভাবেই অনেকে তার প্রতি সমবেদনা জানিয়েছেন এবং দ্রুত সুস্থ হয়ে যাওয়ার কথা বলেছেন।

এই তালিকায় রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মিরাক্কেলের বিচারকের পদে আসীন ছিলেন তিনি। সম্প্রতি নিজের ফেসবুক থেকে একটি পোস্ট করেন নায়িকা। নিজের ফেসবুক পোস্টে অভিনেত্রী লেখেন যে, তিনি আবু হেনা রনির সুস্থতা কামনা করছেন।অভিনেত্রীর কথায়, “আবু হেনা রনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ বাবু’-এখন এই পোস্টটি করার সময় ব্যাকগ্রাউন্ড এর ডিসপ্লেতে তিনি হাসির ইমোজি দিয়েছিলেন। এটাতে অনেক মানুষ‌ই চটেছেন। একজন যেমন লিখেছেন যে, এমন একটা পেন ফুল নিউজ নিয়ে দেওয়া পোস্ট এর ব্যাকগ্রাউন্ড এর ডিসপ্লেতে হাসির ইমোজি কেন?

প্রসঙ্গত উল্লেখ্য এই ব্যাপারটিতে কিন্তু নেটিজেনদের একাংশ রীতিমতো চটে গিয়েছেন বলা যায়।। এবার ঘটনাটি ভুলবশত হয়েছে না মিরাক্কেলের প্রতিযোগী বোঝানোর জন্য তিনি এই হাসির ইমোজি ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করেছিলেন সেটা এখনো পর্যন্ত জানা যায়নি।।

বিশেষত শ্রীলেখার কমেন্ট বক্সে যারা কমেন্ট করেছিলেন তাদের কেউ কোনো রকমের প্রত্যুত্তর দেননি নায়িকা।

এই প্রসঙ্গে কোন মতামত থাকলে তা আমাদের কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের খবরাখবর পেতে চাইলে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button