একদম পা’তলা স্কাট পড়ে প্র’কাশ্যে রাস্তায় জনপ্রিয় অভিনেত্রীর দমকা হা’ওয়ায় উ-ড়ে যা-চ্ছে প’রনের ট-প, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা অনেক সময় সোশ্যাল মিডিয়ার জন্য বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের খোলামেলা মেজাজে দেখতে পাই । সিনেমা জগতের লাইট-ক্যামেরা-অ্যাকশন এর বাদ দিয়েও বাস্তব জীবনে চিত্র ফুটে ওঠে তাদের ধরা পড়ে ক্যামেরাতে। তাদের উজ্জলের ছবি । এই ঘটনা প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং আগামী দিনেও পাব সেটা আর বলার অপেক্ষা রাখে না। কারণ প্রতিদিনই প্রতিটি অভিনেতা এবং অভিনেত্রী জনপ্রিয়তা বেড়ে চলেছে ।

তার সাথে সাথে সেই সমস্ত জনপ্রিয়তা গু-লিকে ক্যামেরা-ব-ন্দি করার প্রবণতা বেড়ে চলেছে প্রত্যেকের মধ্যে । ঠিক তেমন বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা হেগড়ে । পূজা হেগড়ে ১৩ অক্টোবর ১৯৯০ সালে জন্মগ্রহণ করেন । তিনি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, যিনি মূলত তেলুগু এবং হিন্দি চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। তিনি একজন প্রাক্তন সুন্দরী প্রতিযোগী, তিনি মাইসকিনের তামিল সুপারহিরো চলচ্চিত্র মুগামুদী -তে অভিনয়ে আ-ত্ম-প্রকাশের আগে মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১০ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার-আপ হয়েছিলেন।

এরপরে হৃতিক রোশনের সাথে আশুতোষ গোয়ারিকরের মহেঞ্জো দাড়ো চলচ্চিত্রে মুখ্য অভিনেত্রী হিসাবে অভিনয় করতে স্বাক্ষর করার সময়ে তিনি তেলুগু চলচ্চিত্র ওকা লাইলা কোসাম এবং মুকুন্দা তে অভিনয় করেছিলেন। বাকি অন্যান্য সফল অভিনেত্রী মতন ততটা বলিউড ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে না পারলেও সোশ্যাল মিডিয়াতে রয়েছে কিন্তু তার ব্যা-পক জনপ্রিয়তা ।

অন্যান্য সকল বাকি অভিনেত্রী দের মত নয় তিনি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন । অনুগামীদের প্রতি সচেতন থাকেন তিনি সবসময় । বিভিন্ন সময় বিভিন্ন ভাবে তাকে দেখা যায় । কখনো ছবি কখনো ভিডিওর মাধ্যমে তাদের তার অনুগামীদের আনন্দ দিয়ে থাকেন । সম্প্রতি তেমনই একটি ঘটনা ফুটে উঠল । সম্প্রতি পূজা হেগড়ে একটি ভিডিও প্রকাশ এসেছে । সেখানে মুম্বাইয়ের বান্দ্রার সামনে একটি ফ্ল্যাটের নীচে তাকে দেখা যাচ্ছে । পরনে ছিল নীল রঙের একটি স্কার্ট ।

মুখে ছিল কালো রঙের একটি মাস্ক এবং তিনি সেই জায়গায় পৌঁছাতে শুরু হয়ে যায় সাংবাদিকদের উ-ত্তে-জনা । ক্যামেরার ফ্ল্যাশের ঝলমলে ওঠে তার মুখ । খুব সম্ভবত ভ্যালেন্টাইন্স ডের দিন ছিল সেটি । এবং প্রত্যেক সাংবাদিক তাকে তার শুভেচ্ছা জানিয়ে ছিলেন । প্রত্যুত্তরে তিনি তাদেরকে শুভেচ্ছাবার্তা জানান । আবেদনময়ী অভিনেত্রী পূজা হেগড়ে ভিডিও এখন সাইবার দুনিয়াতে খবরের শিরোনামে ।

Back to top button