সুন্দরী যুবতীর বো-কামির সু’যোগ নিলো অফিসের বস, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কখনো কখনো অফিসের মধ্যে শ্লী-ল-তা-হা-নীর শি-কার হ-তে হ-য় অনেককে । আমাদের এই ভারত বর্ষ স্বাধীনতা সত্তর বছর পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত আমরা ব্য-র্থ না-রীদেরকে সম্পূর্ণ রকমভাবে সুরক্ষা দিতে । তাইতো প্রতিনিয়ত আমাদের আশেপাশে ঘটে চলেছে অ-সা-মা-জিক বিভিন্ন কাজকর্ম । ধ-র্ষণ-খু-ন শ্লী-ল-তা-হানীর মতন অ-ভি-যোগ প্রতিনিয়ত খবরের চ্যানেলে উঠে আসছে শিরোনামে । রাস্তাঘাটে দেখা যাচ্ছে যুবক-যুবতীদের মোমবাতি মিছিল । কিন্তু তারপরেও বিন্দুমাত্র ক-মেনি তার প্র-ভাব। আসলে এই সমস্ত বিষয় নির্ভর করে মানসিকতার উপর।

শুধুমাত্র ফাঁকা রাস্তাতে রাত্রেবেলা শ্লী-ল-তা-হা-নীর শি-কার হওয়া যায় তেমন কিন্তু নয় । অফিস ভর্তি লোকের মাঝেও কিন্তু শ্লী-ল-তা-হা-নীর অ-ভি-যোগ উ-ঠেছে অনেকবার । এবার সেই চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে । সেই ভিডিও দেখলে আপনি নিজেকেই প্রশ্ন করবেন যে আমরা আদৌ কি স্বাধীন ৭০ বছর পেরিয়ে যাওয়ার পরও কেন আমরা ব্যর্থ নারীদের সুরক্ষা দিতে?

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে অফিসের মধ্যে এক মহিলা কর্মচারীকে তার মালিক অর্থাৎ বস অ-শ্লীল প্র-স্তাব দি-চ্ছে । ফাইল দেখার নাম করে মাঝেমধ্যেই শ-রীরের গো-পন অ-ঙ্গ দে-খার চে-ষ্টা ক-রছে । তার পাশাপাশি রাত্রেবেলা একসাথে ঘুরতে যাওয়া এবং খাবারের প্রস্তাবম দেন তিনি । যদিও সেই মুহূর্তে দাঁড়িয়ে সেই মহিলা কর্মচারী মোক্ষম জবাব দিয়েছেন তার বসকে । যা শুনে রীতিমত অ-বাক তি-নি এবং কিছুটা হলেও রে-গে যা-ন তার প্রতি।

আসলে ঘটনাটা একটু অন্যরকমভাবে । যে ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে সে ভিডিওটি আসে একটি সিনেমার দৃশ্য । এবং সেই সিনেমার ছোট্ট দৃশ্যটি এমনভাবে প্রতিস্থাপিত করা হয়েছে বা পরিবেশন করা হয়েছে যা দেখলে আপনার মনে হতেই পারে যে সেটি বাস্তবে ঘটা একটি ঘটনা। শুধুমাত্র এই ভিডিওর মাধ্যমে আমাদেরকে সামাজিক সচেতনতা প্রদান করেছেন এমনটা বলা যেতে পারে এবং এমনটা মনে করছেন অনেকেই । তাই ভিডিওটি শেয়ার হয়েছে ব্যা-পক পরিমাণে । দর্শক সংখ্যা বাড়ছে সময়ের সাথে সাথে।

Back to top button