নতুন বিয়ে হয়ে শ্বশুর বাড়িতে এসেই জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ নতুন বউয়ের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বিয়ে মানেই আনন্দ উৎসবে ভরে উঠবে বাড়ির চারপাশ । ঠিক তেমনি চিত্র দেখে এসেছি আমরা প্রত্যেক বিয়েবাড়িতে । কিন্তু কখনো কি এমনটা দেখেছেন যে সদ্য বিবাহিত বউ বাড়িতে নাচতে নাচতে ডুকছে ? অর্থাৎ বাড়ির মধ্যে এসে নৃত্য পরিবেশন করছেন? কিন্তু সম্প্রতি সে রকম একটি ঘটনা দেখা গেল ।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা অনেক কিছু সম্পর্কে অবগত থেকে থাকি । সা-মাজিক অ-ন্যায়-অ-পরাধ থেকে শুরু করে রাজনৈতিক মঞ্চ এর যাবতীয় ঘটনার প্রমাণ পেয়ে থাকি এই সোশাল মিডিয়ার জন্য । কাজেই এই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের জনপ্রিয় অঙ্গ হয়েছে সেটি আর নতুন করে বলার কোন অবকাশ থাকে না।

ঠিক তেমনই সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যেখানে দেখা যাচ্ছে যে বিয়ের পর সদ্য বিবাহিত বউ বাড়ির মধ্যে সবার উপস্থিতিতে কোমর দুলিয়ে হিলিয়েছেন । জনপ্রিয়তা হিন্দি গানে তু-মুল নেচে ভাসিয়েছেন আর সেই ছবি ক্যামেরা-ব-ন্দি করেছেন তার পাশে থাকে কোন এক ব্যক্তি । যা পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হয়েছে ।এবং ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ।

সাধারণত বিয়ে মানেই সামান্য ম-ন খা-রাপ কিছু থেকেই থাকে । কিন্তু এদের ক্ষেত্রে তেমন কিছু লক্ষ্য করা যায়নি ।কারণ সদ্য বিবাহিত বউ নিজেই বাড়ির ভিতর নাচতে শুরু করে দেয় । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে তার নাচ । যুবতীর প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়ার মানুষরা । সেই ভিডিও ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button