বিয়ের এত বছর পর এবার স্বামী নিসপালকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী কোয়েল, অবাক অনুরাগীরা!

নিজস্ব প্রতিবেদন :- নিজেকে তিনি তুলে ধরেছেন একজন বাংলার সেরা অভিনেত্রী হিসেবে । তার বাবা বহুদিন ধরে অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও বাবার নাম ভাঙ্গিয়ে নয় বরং নিজের প্রতিভা ও দক্ষতার সাথে তিনি জয় করেছেন লক্ষ লক্ষ মানুষের মন । বলুনতো আমি এই মুহূর্তে কোন নায়িকা কথা বলতে চলেছি । অনেকেই হয়তো ধরে ফেলেছেন । আবার অনেকেই হয়তো বুঝতে পারেনি । আপনাদের সুবিধার্থে জানিয়ে রাখি আমি এই মুহূর্তে কোয়েল মল্লিকের কথা বলতে চলেছি ।

তার বাবা রঞ্জিত মল্লিক অভিনয় জগতে উজ্জ্বলতম নক্ষত্র । একথা আমরা সকলেই জানি । কিন্তু বাবার পরিচয় বড় না হয়ে একেবারে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি এই বাংলা ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছেন । জিতের বিপরীতে নাটের গুরু সিনেমার মাধ্যমে তার ক্যারিয়ার জীবন শুরু করেম । তারপর ‘সাত পাকে বাঁধা’,বন্ধন সহ একাধিক ছবিতে অভিনয় করে তিনি এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে তু-ঙ্গে পৌঁছে গেছে । প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে লিখিয়েছেন নিজের নাম ।

বেশ কিছুদিন আগে বলাবাহুল্য বেশ কয়েক বছর আগে প্রযোজক নিসপাল সিং এর সঙ্গে তিনি বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হন । যদিও তিনি জানিয়েছিলেন যে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হওয়ার আগে থেকেই তার সাথে প্রেমে লি-প্ত ছি-লেন তিনি । তবে সেই ঘটনাকে অনেকেই মিথ্যে বলে থাকেন । ইতিমধ্যে তাদের কোল আলো করে এসেছে এক ফুটফুটে পুত্রসন্তান । সারা দিন কে-টে যা-য় তাকে নিয়ে । মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেন তার ছবি এবং ভিডিও । যা ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় ।

মা হবার পর তার প্রথম ছবি মুক্তি পেয়েছে যার নাম ফ্লাইওভার । সেখানে তাকে দেখানো হবে একজন সাংবাদিক হিসেবে । সেই সূত্রে তিনি জানিয়েছেন যে সাংবাদিকের চরিত্রে অভিনয় করার জন্য তিনি নিজেকে প্রতিদিন প্রস্তুত করেছেন । অনেক সাংবাদিক বন্ধুর সাথে চরিত্রের সুবিধার্থে কথা বলেছেন । আলোচনা চলেছে দীর্ঘক্ষন ধরে ।।তার পাশাপাশি তিনি জানিয়েছেন যেহেতু তার স্বামী সিনেমার প্রযোজক তার কাছ থেকে তিনি অনেক কিছু শিখিয়েছেন । এছাড়া প্রোডাকশন ক-স্টের ব্যা-পারেও তাঁর অনেক জ্ঞান তৈরী হয়েছে। তবে নিশপাল কোয়েল অভিনীত ফ্লাইওভার ছবিটি দেখে গর্বিত বোধ করেছেন স্ত্রীর পারফরম্যান্স নিয়ে।

Back to top button