ভেজা অ-ন্ত’র্বা-সের ভিতর থেকে উঁ-কি মা-র’ছে ব-ক্ষ-যু’গল! জাহ্নবী কাপুরের এই ভিডিও তু-মু’ল ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- আবারও নেট দুনিয়া তে অভিনব কায়দায় ভাইরাল বলিউড এই অভিনেত্রী । তবে এবার ভাইরাল তিনি স্ব-ল্প পো-শাকে নয় বা অন্য কোনো বিষয় নয় বরং মানবিকতার খাতিরে উঠে এসেছেন প্রকাশ্যে । অভিনয় জগতে এর সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আ-কৃষ্ট করে ।

তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল । ঠিক সেরকমই একটি নাম হল জাহ্নবী । যিনি শ্রীদেবীর কন্যা । তিনি জন্মগ্রহণ করেন ৭ মার্চ ১৯৯৭ সালে । তিনি হলেন একজন ভারতীয় বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী।তিনি ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। হিন্দি চলচ্চিত্র “ধড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়।২০১৮ সালে ‘ধড়ক’ চলচ্চিত্র দিয়ে জাহ্নবীর বলিউডে অভিষেক হয়।ছবিটি নাগরাজ মঞ্জুলের মারাঠি ভাষার সৈরাট ছবির হিন্দি পুনর্নির্মাণ।প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর।

এর পাশাপাশি বেশ কিছুদিন আগে গুঞ্জন সাক্সেনা বলে একটি ছবিতে তিনি অভিনয় করেন সেখানে এক মহিলা পাইলটের অর্থাৎ যারা যু-দ্ধ বি-মান চালান তাদের জীবনী তুলে ধরা হয়েছিল । এবং সেই গুঞ্জন এর চরিত্রে অভিনয় করেছিলেন জান্নবি । মুহূর্তের মধ্যে সেই ছবিটি জনপ্রিয়তার নিরিখে পৌঁছে ছিল । যদিও পরবর্তীকালে সেই ছ-বিটি ঘি-রে বি-তর্ক শু-রু হ-য় । কিন্তু সবকিছু বি-তর্ক কা-টিয়ে ফের বাজারের র-ম-রমা পরিস্থিতি সৃষ্টি করেছিল সেই ছবিটি । সেখান থেকে তার জনপ্রিয়তা আরো ব্যা-পক প-রিমাণে পৌঁছে যায় তু-ঙ্গে ।

তবে সম্প্রতি তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে এবার কোন উষ্ণ ছবি শেয়ার করে । যেই ছবিতে উ-পছে পড়-ছে তার যৌ-বন । সম্প্রতি তিনি ঘুরতে গেছেন মালদ্বীপে সেখানে গিয়ে হালকা নিল রঙের সুইমিং স্যুট পরা অবস্থায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ভক্তদের উদ্দেশ্যে । দেখা যাচ্ছে ব-ক্ষ যু-গল । এবং সেই ছবি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন যে ঠিকরে পড়ছে সেখান থেকে তার উ-জ্জ্ব-লতা এবং যৌ-নতা । যা দেখে রীতিমতো ঘু-ম উ-ড়েছে তরুণ প্রজন্মের বহু ছেলেদের । কখনও কখনও আবার অজান্তেই খাবারের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী । ছবিগুলো দেখে মনে হচ্ছে কাজের ছুটি নিয়ে আপাতত খুশির মে-জাজে থাকতে চাইছেন তিনি । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হচ্ছে সেই সমস্ত ছবিগুলো ।

Back to top button