বড় হাতিকে খাওয়াতে গিয়ে যুবককে ধরে সু’র দিয়ে তু-লে খে’তে গে’লো প্র-কা-ন্ড হাতি, ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা হয়তো ভাবি যে জ-ন্তু জা-নো-য়ার পশুপাখির অত্যন্ত পরিমাণে হিং-স্র হয়ে থাকে । এটা অস্বীকার করার কোন উপায় নেই যে কিছু কিছু জ-ন্তু-জা-নোয়ার সত্যি প্র-চন্ড হিং-স্র হ-য়ে থা-কে । কিন্তু তাদের সাথে আমরা গু-লিয়ে ফেলি নিরীহ শান্ত প্রকৃতির পশু-পাখিকে । যার ফলে কখনো কখনো তাদের উপর চলে ব্যা-পক পরিমাণে মা-ন-সিক ও শা-রী-রিক অ-ত্যা-চার । কিন্তু এই ধরনের ঘটনা সভ্য মানুষের কাছ থেকে একান্ত কাম্য নয় এবং এই সভ্যতার প্রতীক হলো তামিলনাড়ু মানুষ জন

আমরা এমন টা জানি যে হাতির শ-ক্তি কে হার মানাতে পারে না অনেকেই । হাতি শুধুমাত্র সুখ শক্তি প্রদর্শনের বা সার্কাস এর কাজে ব্যবহৃত হয় তেমন কিন্তু নয় । তার পাশাপাশি ঘরের এবং বাইরের যাবতীয় কাজে ব্যবহৃত হতে পারে । এবং এই ঘটনা প্রমাণ আপনি ভালভাবে পেয়ে থাকবেন যদি কখনো তামিলনাড়ু বা কর্নাটকে আপনি গিয়ে থাকেন । সেখানকার মানুষগুলো হাতিকে দেবতারূপে পুজো করেন । তার পাশাপাশি হাতি ও তাদেরকে ভালোবাসে অনেকটা পরিমাণে ঠিক তেমনি চিত্র ফুটে উঠল এই ভিডিওতে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি লোক হাতির সাথে খেলা করছেন । এবং সেই হাতিটি কোনরকম ক্ষ-য়-ক্ষ-তি করছে না সেই লোকটির । বরং এই খেলাকে আনন্দ উপভোগ করছে সে । ভিডিওতে দেখা যাচ্ছে যে লোকটি মাঝেমধ্যেই হাতির সুর এর মধ্যে ঝুলে খেলা করছে এবং হাতিও মাঝেমধ্যেই তাকে তার সুরের এর মধ্যে পিছিয়ে আদর করছে।

এই ঘটনাটি সোশ্যাল মিডিয়াতে ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়েছে নেট দুনিয়ায় সর্বত্র । এই ঘটনা রীতিমতো অ-বাক ক-রার ম-তো কারণ সাধারণত হাতিকে দেখলে ভ-য় পা-য় অনেকে । ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে কিভাবে হাতির সাথে খেলা করছে সেই লোকটি সেটি জানতে উদগ্রীব প্রকাশ করেছেন অনেকেই । ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেক এ । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button