একদম টা-ইট পোশাকে সাংবাদিক বৈঠকে গিয়ে বে-কা’য়দায় প-ড়লেন অভিনেত্রী রাখি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা হয়তো অনেকেই সিনেমা দেখতে ভুলে গেছি । টিভি খুলে আগেকার দিনের মতন একসাথে পরিবারের সবাই মিলে সিনেমা দেখার প্রচলন প্রায়ই বিরল । যদিও বর্তমান যুগে এমন বহু সিনেমা প্রকাশিত হয় সেগু-লি বাড়ির সকলের সামনে বসে দেখা যায় না । কিন্তু তবুও কিছু কিছু সিনেমা থেকে যাকে যেগু-লি বাড়িতে সবাই মিলে একসাথে বসে দেখা যেতে পারে । কিন্তু বর্তমানে এতটা পরিমাণ আমরা সোশ্যাল মিডিয়ার প্রতি এবং মুঠোফোনের প্রতি আ-কৃষ্ট হয়ে গেছি যে সেই সময় নিয়ে ভাববার আর কোনো অবকাশ থাকে না আমাদের মধ্যে।

কিন্তু তবুও আমাদের কাছে বাংলার পাশাপাশি হিন্দি সিনেমা অনেকটা জনপ্রিয় । ঠিক তেমনই হিন্দী অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী মডেল হলেন রাখি সাওয়ান্ত । যার জন্ম ২৫শে নভেম্বর ১৯৭৮ সালে,। তিনি হলেন একজন ভারতীয় নৃত্যশিল্পী, মডেল, হিন্দি চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী ও উপস্থাপক। তিনি হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বেশ কয়েক কন্নড়, মারাঠি, ওড়িয়া, তেলুগু এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি নিজেকে যৌন প্রতীক হিসাবে প্রতিষ্ঠিত করেছেন এবং ২০০৬ সালে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত বি-ত-র্কিত ভারতীয় রিয়ালিটি টেলিভিশন অনুষ্ঠান বিগ বসের ১ম আসরে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন,

যেখানে তিনি ৪র্থ স্থান অধিকার করেছিলেন। সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন তিনি । মাঝেমধ্যে বোল্ড অবতারে ধরা দেন তিনি । তার সাথে সাথে তার সমস্ত ছবি এবং ভিডিও-গু-লি কু-পো-কা-ত করে তোলে নেট নাগরিকদের । এর পাশাপাশি বিভিন্ন আইটেম সংয়ের অভিনয় করতে এবং নাচতে দেখা যায় তাকে । সম্প্রতি তার একটি নাচের ভিডিও বলাবাহুল্য আইটেম সং এর ভিডিও প্রকাশিত হবার পর সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন তিনি । সেখানে হাস্যকর পরিবেশ সৃষ্টি করলেন নিজের কার্যকারিতা দিয়ে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে তিনি তার আইটেম সং গানের উপস্থাপনা তে যোগ দিয়েছিলেন । সেখানে তিনি পড়লেন পোশাক বি-ভ্রান্তি তে । তার পরনে এমন পোশাক ছিল যা তাকে অ-স্ব-স্তিতে প-ড়তে বা-ধ্য ক-রেছিলো । পো-শাকের সা-মনের অং-শ উ-ন্মুক্ত। যার ফলে প্রায় সম্পূর্ণ দে-খা যা-চ্ছে তার ব-ক্ষ যু-গল । মাঝে মধ্যে ক্যামেরার দিকে পিছন ফিরে পোশাক কে ঠিক করতে দেখা যায় তাকে । যার ফলে সেখানে সৃষ্টি হয় হাসির পরিবেশ । ইতিমধ্যে সেই ভিডিও দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button