প্রচারে বেরিয়ে ‘খেলা হবে’ ডিজে গানের তালে হুট খোলা গাড়িতে উ-দ্দা’ম নাচ অভিনেত্রী শ্যামা ও জবার, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার প্রচারে পা মেলালেন জবা ও শ্যামা । বর্তমানে বাংলা কু-রু-ক্ষেত্র যু-দ্ধের প-রি-স্থিতি সৃ-ষ্টি হয়েছে । কারণ সম্প্রতি বাংলার বিধানসভা ভোট শুরু হয়েছে এবং এবারের ভোটের ল-ড়াই ব্যা-পক পরিমাণে হা-ড্ডা-হা-ড্ডি হতে চলেছে । এমনটা আশা করা যাচ্ছে এবং তার চিত্র ফুটে উঠছে মাঝেমধ্যেই।

২০২১ এর এই হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফল এর জন্য অপেক্ষারত গোটা রাজ্যবাসী । একদিকে মনে করা হচ্ছে বাংলা বিরোধী বিজেপি দল বাংলায় এলে ডিটেনশন ক্যাম্প থেকে শুরু করে চাকরি গ্যাস তেলের দাম ইত্যাদি সমস্ত কিছু নিয়ে মানুষ চিন্তায় পড়বেন । অন্যদিকে মনে করা হচ্ছে পুনরায় যদি তৃণমূল কংগ্রেস ক্ষ-ম-তায় থেকে যায় তাহলে অরাজকতা তো-লা-বাজ কা-ট-মানি ইত্যাদির পরিমাণ বেড়ে যাবে । কিন্তু এর মাঝে বামজোট চেষ্টা করে চলেছে নিজেদের অস্তিত্ব পুনরায় স্থাপন করার জন্য।

আমরা এটাও জানি যে এবারের ভোটে চমক হলো তারকা । কারণ উভয় দল প্রার্থী করেছে বেশ কয়েকজন অভিনেতাকে ও অভিনেত্রী দের কে । যাদেরকে আমরা এতদিন সিনেমার পর্দায় থাকতাম তারা এখন বাস্তব মাটিতে এসে মানুষের সাথে হাত মেলালেন সেলফি তুলছেন এমনকি বুথে গিয়ে ও প্র-তিবাদ করছেন । তেমনি চিত্র দেখা গেল এবার ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখান দেখানো হয়েছে যে কাঞ্চন মল্লিকের সাথে প্রচারে পা মিলিয়েছেন কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসা রায় এবং কে আপন কে পর ধারাবাহিক মুখ্য চরিত্রে অভিনয় করা জবা । অর্থাৎ তারাও তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করছে এমনটা বলা যেতেই পারে । রাস্তার দু পাশে মানুষের ভিড় ও উ-ত্তে-জনা প্রমাণ করে দেয় যে তৃতীয়বারের জন্য পুনরায় মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা ব্যানার্জি ।

Back to top button