একদম স্ব’ল্প টা’ই’ট পোশাকে বাড়ি থেকে বেরোতেই এক ক্ষুদে বই বিক্রি করতে এগিয়ে এলো তার কাছে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আবারও নেট দুনিয়া তে অভিনব কায়দায় ভাইরাল বলিউড এই অভিনেত্রী । তবে এবার ভাইরাল তিনি স্বল্প পোশাকে নয় বা অন্য কোনো বিষয় নয় বরং মান-বিকতার খাতিরে উঠে এসেছেন প্রকাশ্যে । অভিনয় জগতে এর সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ।

কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আ-কৃষ্ট করে । তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল । ঠিক সেরকমই একটি নাম হল জাহ্নবী । যিনি শ্রীদেবীর কন্যা ।

তিনি জন্মগ্রহণ করেন ৭ মার্চ ১৯৯৭ সালে । তিনি হলেন একজন ভারতীয় বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী।তিনি ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। হিন্দি চলচ্চিত্র “ধ-ড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়।২০১৮ সালে ধড়ক চলচ্চিত্র দিয়ে জাহ্নবীর বলিউডে অভিষেক হয়।ছবিটি নাগরাজ মঞ্জুলের মারাঠি ভাষার সৈরাট ছবির হিন্দি পুনর্নির্মাণ।প্রথম ছবিতে তার বিপ-রীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর।

এর পাশাপাশি বেশ কিছুদিন আগে গুঞ্জন সাক্সেনা বলে একটি ছবিতে তিনি অভিনয় করেন সেখানে এক মহিলা পাইলটের অর্থাৎ যারা যু-দ্ধ বি-মান চালান তাদের জীবনী তুলে ধরা হয়েছিল । এবং সেই গুঞ্জন এর চরিত্রে অভিনয় করেছিলেন জান্নবি । মুহূর্তের মধ্যে সেই ছবিটি জনপ্রিয়তার নি-রিখে পৌঁছে ছিল । যদিও পরবর্তীকালে সেই ছবিটি ঘিরে বি-তর্ক শুরু হয় । কিন্তু সবকিছু বি-তর্ক কাটিয়ে ফের বাজারের রম-রমা পরিস্থিতি সৃষ্টি করেছিল সেই ছবিটি । সেখান থেকে তার জন-প্রিয়তা আরো ব্যা-পক পরিমাণে পৌঁছে যায় তু-ঙ্গে ।

তবে সম্প্রতি তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে এবার কোন উ-ষ্ণ ভিডিও শেয়ার করে নয় বরং নিজের কার্যকলাপের জন্যই তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন । কোন একটি কাজ সেরে তিনি নিজের গন্ত-ব্যের দিকে রওনা হচ্ছিলেন । তখনই রাস্তায় তাকে এক ছোট্ট মেয়ে অনু-রোধ করেন যাতে তিনি তাকে কিছু খেতে দেন । কিন্তু জাহ্নবী কাপুর বারবার সেটিকে এগিয়ে যাচ্ছিলেন ।

পরে যখন সে বাচ্চা মেয়েটি তাকে বলে যে দিদি আপনি শ্রীদেবীর কন্যা জানভি কাপুর । তাই না? তখন আর নিজেকে আ-টকে রাখতে পারেননি। তিনি তারপর দেখা গেল এই ঘটনাটি। গাড়ির ভিতরে তিনি প্রবেশ করলেন এবং ড্রাইভার এর কাছ থেকে কিছু টাকা নিয়ে সেই বাচ্চা মেয়েটির হাতে তুলে দিলেন এবং বললেন যাতে তিনি সেই টাকায় কিছু খেয়ে নেন । মান-বিকতার এই ভিডিওটি মন ছুঁয়েছে তার অনুগামীদের। এবং ইতিমধ্যে ভাইরাল হয়েছে সাই-বার দুনিয়াতে।

Back to top button