পরনে একদম স্ব-ল্প পো-শাক, দেখা যাচ্ছে শরীর, দারুণ কায়দায় ঘরের ভিতরেই তু-মুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নাচ বা গানের মাধ্যমে আজকাল ভাইরাল হচ্ছে অনেকেই এবং এই ভাইরাল এর মূলমন্ত্র হচ্ছে সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভাকে শেয়ার করার সাথে সাথে কখনো কখনো দেখা যায় যে সেগু-লি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়ে যায় । খুব অল্প সময়ের মধ্যে চলে আসে অত্যধিক পরিমাণে দর্শক সংখ্যা এবং শেয়ারের সংখ্যা । যার ফলে তার প্রতিভা ছ-ড়িয়ে প-ড়ে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । এই সমস্ত ঘটনাকে হা-তিয়ার করে অনেকেই এগোতে চাই।

সোশ্যাল মিডিয়া জুড়ে থাকে সবসময় হই হুল্লোর আনন্দ হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান ভরপুর। সমস্ত রকম অনুভূতি মিশ্রিত থাকে বর্তমানের এই সোশ্যাল মিডিয়াতে। সামাজিক ঘটনা রাজনৈতিক ঘটনা থেকে শুরু করে ঘরের প্রতিটি আ-নাচে-কা-নাচে যে কোনো ছোটখাটো বিষয় আজকাল ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশি ভাইরাল হচ্ছে প্রতিভা শীল ব্যক্তিরা । ঠিক সেরকম একটি চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে । মাধুরী দীক্ষিতের অভিনীত ছবির একটি জনপ্রিয় হিন্দি গানের সাথে ঘরের মধ্যেই নেচে উঠলেন এক তরুণী ।

অভিনব পদ্ধতিতে তিনি তার নাচটি সম্পন্ন করেছেন কারণ তার পরনে ছিল কাল এবং সোনালি মিশ্রিত রঙের একটি গাউন ও গোলাপি রঙের একটি ব্লাউজ । আপনি নাচ টি দেখলে অ-বাক হ-বেন কারণ ওই যুবতী নাচের প্রথম অংশে তার গোটা শরীরে জড়িয়ে রেখেছিল একটি জাল । কি কারণে তিনি এই ধরনের পন্থা অবলম্বন করেছে তা জানা যায়নি । হয়তো নাচের একটি অংশকে ভালো করে ফুটিয়ে তোলার জন্য তিনি এরকম পন্থা অবলম্বন করছেন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে তরুণীকে লাগছিল অপরূপ সুন্দরী । পোশাকের মাঝে দেখা যাচ্ছিল মু-ক্ত না-ভি ও মাঝে মধ্যে উঁ-কি দি-চ্ছিল ব-ক্ষ-যু-গল । জনপ্রিয় হিন্দি গানের তালে নাচতে থাকা ওই তরুণীর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় প্রতিটি আ-নাচে কা-নাচে ছ-ড়িয়ে প-ড়েছে । বলা যেতেই পারে দ-খল ক-রেছে খবরের শিরোনাম । সেই ভিডিও দেখে ফেলেছে অনেক দর্শক বন্ধু । এসেছে প্রচুর উ-ত্তে-জ-নামূলক মন্তব্য । অনেক কম বয়সের ছেলেমেয়েরা তাদের ভালোলাগার কথা জানিয়ে কমেন্ট সেকশনে মাধ্যমে ।

Back to top button