ঘরের ভেতরেই দারুন কায়দায় নাচ দেখিয়ে দেখিয়ে ছেলেকে খাওয়াচ্ছেন অভিনেত্রী পূজা ও তার স্বামী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নিজের ছেলেকে খাবার খাওয়াতে গিয়ে রীতীমতো না-জে-হাল অবস্থা অভিনেত্রী পূজার। দেখুন কি বললো সে । বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা হলেন পূজা বন্দ্যোপাধ্যায় । তিনি অভিনয় দক্ষতা দিয়ে এই বাঙালির সমস্ত দর্শকের মনে পাকাপোক্তভাবে স্থান করে নিয়েছেন । তবে বাংলা চলচ্চিত্র জগতে বিশেষ কোনো প্রভাব ফেলতে পারেনি এই পূজা বন্দ্যোপাধ্যায় তাই তিনি পাড়ি দিয়েছেন মুম্বাই এ । হিন্দী তামিল তেলেগু সহ বিভিন্ন ভাষার চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন এবং সেখানে এক দারুন প্রতিভা প্রতিচ্ছবি রেখেছেন।

তবে আপনারা হয়তো জানলে অ-বাক হ-বেন যে এই পূজা বন্দ্যোপাধ্যায় সদ্য মা হয়েছেন । ২০১৭-র ১৬ অগাস্ট পূজা এবং কুণালের এনগেজমেন্ট হয়। এরপর ২০২০-র ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার জন্য তা হয়নি। তবে সেদিনই রেজিস্ট্রি করে নেন তাঁরা। তিনি বিবাহ করেন কুনাল ভার্মা কে যিনি একজন অভিনেতা । দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক ছিল পূজা এবং কুণালের । তবে সম্প্রতি মা হয়েছেন তিনি।

সম্প্রতি বলা ভুল হবে । আপাতত তার ছেলের বয়স পাঁচ মাস অতিক্রম করেছে । আর পাঁচ মাসের জন্মদিনে ছেলেকে পাঞ্জাবি পরিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী পূজা । সেখানে তার ছেলেকে দেখা যায় চকলেট কেক কাটতে । সেই চকলেট কেক পেয়ে যথেষ্ট খুশি ছিল তার ছেলে । কিন্তু তার রেশ কাটতে না কাটতেই ফের আরো একবার নতুন একটি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী পূজা।

তার ছেলে তার কোলে রয়েছে । তিনি বসে রয়েছেন একটি সোফাতে । সাথে রয়েছেন কুনাল । কিন্তু তার ছেলেকে খাওয়াতে গিয়ে রীতীমতো না-জে-হাল অবস্থা অভিনেত্রীর । গোটা মুখে ভাত লেগে রয়েছে তার ছেলের । অবশ্য এতে আনন্দ পাচ্ছে কারণ । সেই অবস্থায় সে খিল খিল করে হাসছে । ভিডিও পোস্ট করে ক্যাপশন পূজা লিখেছেন কবে যে তুমি নিজের হাতে খেতে শিখবে । ইতিমধ্যেই সেই পুত্রের জনপ্রিয়তা চোখে পড়ার মতন । তবে এই ভিডিওটি অনেকের কাছেই ভাইরাল হয়েছে এবং শেয়ার করেছেন অনেকে।

Back to top button