“করণ জহরের সিনেমা মানেই একদম জঘন্য! তাই বলে উনি খুনি নন!”, সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক স্বরা ভাস্কর

নিজস্ব প্রতিবেদন: ধর্ম প্রোডাকশনের কর্ণধার তথা বলিউডের অত্যন্ত পরিচিত ব্যক্তিত্ব কর্ণ জোহরকে কিন্তু প্রায় কম বেশি সকলেই চেনেন। বলিউড ইন্ডাস্ট্রিতে তার কতটা ভূমিকা রয়েছে তা হয়তো আর আপনাকে আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই। সিনেপ্রেমীদের মধ্যে প্রায় সময় চর্চার বিষয়বস্তু হয়ে থাকেন কর্ণ। নেপোটিজম বিতর্ক থেকে শুরু করে সমস্ত ধরনের ঘটনা যেমন সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু সবকিছুতেই কিন্তু তার নাম কমবেশি জড়িয়ে এসেছে।

বলতে গেলে ব্যক্তিগত জীবনে বিতর্কের সব সময় কেন্দ্রবিন্দুতে থাকেন কর্ণ জোহর। বরাবর থেকেই কিন্তু অত্যন্ত স্পষ্টভাষী এই অভিনেত্রী। এর আগেও বলিউডের বহু বিতর্কিত বিষয় নিয়ে নিজের মতামত রেখেছেন তিনি। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সামনে সাক্ষাৎকার দিতে গিয়ে বলিউডের অভ্যন্তরের অবস্থা তুলে ধরেন স্বরা।

স্পষ্ট ভাষায় অভিনেত্রী স্বরা ভাস্কর জানান, “একটা ভয়ের পরিবেশ তৈরি হয়েছে। ইন্ডাস্ট্রির ভেতর একটা ধারণা আছে বিতর্কে না জড়ানোর। ইন্ডাস্ট্রির ভেতর সত্যিই এমন একটা ধারণা রয়েছে যে একটি বিতর্ক হলে সেখানে কোনও মতামত না দেওয়াই সবচেয়ে ভালো”। এদিন আলাপচারিতায় কিন্তু সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায় এই নায়িকা কে।

প্রসঙ্গত উল্লেখ্য প্রায় বছর খানেক সময় আগে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যু হওয়ার পরে কর্ণ জোহর সহ অন্যান্য অনেক বলিউড সেলিব্রিটিদের কিন্তু দোষী সাব্যস্ত করা হয়েছিল। তবে সেই সময় অনেক সেলিব্রিটিরাই কিন্তু তাদের মুখ খোলেননি।। বলিউডের একটা অত্যন্ত জনপ্রিয় অংশ হওয়া সত্বেও চুপ থেকে ছিলেন অনেকে। এই প্রসঙ্গে ‘বীরে দি ওয়েডিং’ খ্যাত অভিনেত্রীর মতে, সেই সময়ও কেউ মুখ খোলেননি কারণ তাঁদের প্রত্যেকের মনে একটা ভয় ছিল।

স্বরা ভাস্করের কথায়,“আপনাদের করণ জোহরের সিনেমাগুলি একেবারে জঘন্য লাগতেই পারে। ওনার নেপোটিজম নিয়েও সমস্যা হতে পারে। কিন্তু আপনাদের সমস্যা এবং ওনাকে আপনাদের অপছন্দ মানে একেবারেই এটা নয় যে উনি খুনি”। উল্লেখ্য ২০২০ সালের ১৪ই জুন মুম্বইয়ের বান্দ্রা এলাকায় সুশান্তের ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। প্রাথমিক তদন্তের পরেই কিন্তু জানা গিয়েছিল আত্মঘাতী হয়েছেন অভিনেতা। তবে সুশান্ত ভক্তরা কিন্তু সেই কথা মানতে চাননি। এছাড়াও যারা বলিউড বিরোধী ছিলেন তারা আরও বেশি করে এই ঘটনা চাউর করেছিলেন।

করণ জোহর থেকে মহেশ ভাট হয়ে অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী- ‘খুনি’ হিসেবে দাগিয়ে দেওয়া হয়েছিল বলিউডের অনেককেই। যদিও এগুলোর মধ্যে কোন দোষই কিন্তু প্রমাণ করা সম্ভব হয়নি। উল্লেখ্য কিছু সময় আগেই মুক্তি পেয়েছে স্বরা ভাস্কর অভিনীত ছবি ‘জাহা চার ইয়ার’। স্বরা ছাড়াও এই ছবিতে দেখতে পাওয়া যাবে মেহের ভিজ, শিখা তালসানিয়া এবং পূজা চোপড়াকে।

Leave a Comment