‘সবকিছুতে নুসরতকে টানবেন না’,- নুসরতের সঙ্গে সম্পর্কের কথা জিজ্ঞেস করতেই রে-গে গেলেন যশ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি উ-ত্তপ্ত । একথা আমরা প্রত্যেকে জানি । ইতিমধ্যে চতুর্থ দফার ভোট সম্পন্ন হয়ে গেছে এবং পঞ্চম দফার ভোট শুরু হতে চলেছে । কিন্তু আগের ভোটের দিকে যদি আমরা লক্ষ্য রাখে তাহলে দেখব যে বিভিন্ন জায়গায় ছড়িয়েছে উ-ত্তে-জনা এবং বি-শৃ-ঙ্খল প-রি-স্থিতির সৃ-ষ্টি হ-য়েছে । কখনও কখনও আবার জা-ও-য়া-নদের হা-তে গু-লিতে নি-হত হ-য়েছে ভোটাররা এই ঘটনা প্রমাণ আমরা পেয়েছি কোচবিহারের শীতলকুচি তে ।

এবারে বিধানসভা ভোট হা-ড্ডা-হা-ড্ডি হতে চলেছে তা আমরা প্রত্যেকে বুঝতে পারছি । লক্ষ্য একটাই যে-ন-তেন প্র-কারে দখ-ল ক-রতে হ-বে এই বাংলাকে। কারণ এই বাংলাকে দ-খল ক-রা গেলে গোটা ভারত বর্ষ কে বাংলায় বসে চালিত করা একটা সুবর্ণ সুযোগ রয়েছে । তাই কোন অংশে বি-না যু-দ্ধে এক ইঞ্চি জমি ছা-ড়তে না-রাজ রাজনৈতিক দলগু-লি । তবে ইতিমধ্যেই তৃণমূল এবং বিজেপির তরজা তুঙ্গে । কেউ কাউকে ক-টাক্ষ করতে ছাড়ছে না কোনদিনই ।

প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসছে তাদের ঝা-মেলা বি-বাদ ।  সম্প্রতি বিজেপিতে যোগদান করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং তার প্রিয় বান্ধবী অর্থাৎ নুসরাত জাহান কিন্তু তৃণমূলের একজন দায়িত্ববান সাংসদ । সে ক্ষেত্রে দুই মেরুর দিকে থাকা এই দুই ব্যক্তির সম্পর্ক বর্তমানে কেমন তা জানতে চাই প্রত্যেকে । এবং সেরকম জানতে চেয়েছিল বেশ কিছু সাংবাদিক । কিন্তু তখনই ঘ-টে গে-ল এই বি-পত্তি ।

সেই প্রশ্ন করাতে মে-জাজ হা-রিয়ে ফেলেন বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। আমরা ইতিমধ্যে জানি যে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত নিয়ে টলিপাড়া তে প্রেমের একটা গুঞ্জন শোনা যাচ্ছে । নিখিলের সাথে নাকি ডি-ভোর্স হতে চলেছেন নুসরাত জাহানের । কিন্তু যেহেতু যশ দাশগুপ্ত বিজেপিতে যোগদান করলেন সেহেতু সে জ-ল্পনা অগোচরে হা-রিয়ে যেতে থাকলো । সে সম্পর্কিত কিছু প্রশ্ন সেদিন যশ দাশগুপ্ত কে করেছিল সাংবাদিকরা ।

কিন্তু মে-জাজ হা-রিয়ে ফেললেন তিনি । তিনি বলেন যে আমাদের বন্ধুত্বের চিড় ধরেছে না ধরে নি সেটা নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না ।। তাছাড়া এই ব্যাপারটা সম্পূর্ণ টলিপাড়ার একটি ব্যাপার । রাজনৈতিক মঞ্চে দাঁড়িয়ে এই ধরনের কথা বার্তার উত্তর দেওয়ার কোনো যুক্তি নেই । তাহলে কি সত্যিই যশ এবং নুসরাত এর সম্পর্কে চি-ড় ধ-রেছে নাকি বাইরে প্রকাশ করতে চাইছে না তারা প্রশ্ন অনুগামী মহলের একাংশের।

Back to top button