জেলের মধ্যে কি খাবার খাচ্ছেন শাহরুখ-পুত্র আরিয়ান? দেখলে অবাক হবেন! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমাদের দেশ ভারতবর্ষের আইন শৃঙ্খলা সকলের জন্য এক হওয়া উচিত। এমনটা সংবিধান বলে কিন্তু তবুও প্রভাবশালী ব্যক্তিরা তাদের রাজনৈতিক ক্ষমতা বা পরিচিতির মাধ্যমে একটি বিশেষ সুবিধা পেয়ে থাকে। এসব ক্ষেত্রে । সেই চিত্র দেখা গেল এবার আরিয়ান খান এর সাথে । আমরা জানি যে এনসিবির কর্মকর্তারা আরিয়ান খানকে গ্রে-ফতার করেছে মা-দক কাণ্ডে যুক্ত থাকার জন্য ।

মুম্বাই থেকে গোয়া গামী একটি সমুদ্রে মাঝরাতে পার্টি চলছিল । সেখানে উপস্থিত ছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান । যদিও আরিয়ানের ব্যাগ থেকে কোনরকম মাদক দ্রব্য পাওয়া যায়নি । তবুও আরিয়ান খান এমনটা স্বীকার করেছেন তিনি বহু দিন ধরে এই মা-দক চক্র সাথে যুক্ত রয়েছে। তাই এনসিবির কর্মকর্তা তাকে সেই রাতেই গ্রে-প্তার করে । এই খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ার পর রীতিমতো চা-ঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা নেট দুনিয়াতে । অনেক এই ঘটনাটিকে সত্য বলে মেনে নিয়েছে ।

আবার অনেকেই এটিকে চ-ক্রান্ত বলে দাবি করেছে । রবিবার দিন দীর্ঘ ১৬ ঘণ্টা জেরা করার পর আপাতত একদিনের এনসিবির জে-ল হে-ফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত । কিন্তু ঠিক কী অবস্থায় রয়েছে শাহরুখপুত্র আরিয়ান খান এমনটা প্রশ্ন করা হয়েছিল এনসিবির কর্মকর্তাদেরকে । তার উত্তর যেটা এসেছে তা শুনে রীতিমতো চ-ক্ষুচ-ড়কগাছ সাধারণ মানুষের । কিভাবে এমনটা সম্ভব ? তাহলে কি প্রভাবশালী ব্যক্তির ছেলে বলে কি বিশেষ সুবিধা পাচ্ছে আরিয়ান খান?

এমনটা প্রশ্ন উঠেছে বিভিন্ন মহল থেকে । এনসিবির কর্মকর্তাদেরকে জিজ্ঞেস করা হয়েছিল যে আরিয়ান খান কি খাচ্ছে? সেই উত্তর এনসিবির কর্মকর্তারা জানিয়েছেন যে আরিয়ান খান কে বিরিয়ানি দেওয়া হচ্ছে । এমনকি নামিদামী রেস্তোরাঁ সাথে চুক্তিবদ্ধ করা হয়েছে। যতদিন তারা জে-ল হে-ফাজতে থাকবে ততদিন ভাল-মন্দ খাবার সরবরাহ করা হবে তাদের জন্য । অনেকে এমনটা মনে করছেন যে শাহরুখ খান এবং সালমান খানের ভয়ে বা চাপে কর্মকর্তারা বিশেষ সুযোগ-সুবিধা দিচ্ছে তাদের পুত্র আরিয়ান খান কে যা মোটেও ভালো চোখে দেখছে না দেশের নাগরিকরা।

Back to top button