রান্নার গ্যাস বুক করলেই সোনা জেতার সুযোগ! খুবই অল্প সময়ের জন্য এই অফার দিচ্ছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন! জানুন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন :- যদি আপনাদেরকে এই মুহূর্তে এমনটা জানানো হয়েছে ক্রমশ বৃদ্ধি পাওয়া রান্নার গ্যাস বুক করলে আপনি পেয়ে যেতে পারেন মোটা অংকের টাকার সোনা তাহলে নিশ্চয়ই আপনার চক্ষুচড়কগাছ হবে । কারণ যে হারে প্রতিনিয়ত বেড়েই চলেছে রান্নার গ্যাস সিলিন্ডারের দাম সেই তাতে গ্যাস সিলিন্ডার কিনতে রীতিমতো হিমশিম খাচ্ছে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষেরা। এমতাবস্থায় কে আপনাকে একটি গ্যাস সিলিন্ডারের সাথে মোটা টাকার সোনা দেবে?

সে ব্যাপারে প্রাথমিকভাবে আপনাদের মনে হতেই পারে যে ঘটনাটি বাস্তবে এর কোন অস্তিত্ব নেই । তবে আপনাদের সুবিধার্থে এমনটা জানিয়ে রাখি যে ঘটনাটি একদম বাস্তব সম্মত । আগেকার তুলনায় এখন গ্যাস সিলিন্ডার বুক করা অনেক সহজ হয়ে গেছে । বাড়িতে বসেই আপনি মোবাইলের মাধ্যমে কিন্তু গ্যাস সিলিন্ডার বুক করতে পারেন। তার পাশাপাশি যে সমস্ত ই-কমার্স সাইট গুলি রয়েছে সেই ই-কমার্স সাইট গুলি বিভিন্ন অফার দিয়ে থাকে গ্যাস সিলিন্ডার বুকিং এর ক্ষেত্রে । ঠিক তেমনি কিছুদিন আগে পেটিএম ৭০০ টাকা দিচ্ছিল গ্যাস সিলিন্ডার উপর।

তবে শর্তাবলী প্রযোজ্য ছিল । এবার সেই পেটিএম নবরাত্রি উপলক্ষে তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো আরও একটি বিশেষ সুখবর । এবার যদি গ্যাস সিলিন্ডার বুকিং করেন আপনি তাহলে তার সাথে বিজয়ী ভাগ্যবান ৫ জন পেজে তে পারেন ১০ হাজার টাকার সোনা । কিভাবে করবেন জেনে নিন বিস্তারিত । ইন্ডেন ভারত গ্যাস , হিন্দুস্তান পেট্রোলিয়ামের রান্নার গ্যাসের সিলিন্ডার বুক করলেই নবরাত্রি গোল্ড অফারে ১০ হাজার টাকার সোনা জিততে পারবেন গ্রাহকেরা ৷

পেটিএমের মাধ্যমে রান্নার গ্যাস বুক করতে হলে গ্রাহকদের সর্বপ্রথমে বুক গ্যাস সিলিন্ডার ট্যাবে যেতে হবে ৷সেখানে রান্নার গ্যাস সরবরাহকারী সংস্থা সিলেক্ট করতে হবে, তারপরে মোবাইল নম্বর দিতে হবে, ঠিক এরপরেই এলপিজি আইডি ও কনজিউমার নম্বর দিতে হবে ।যেখানে পেটিএম ওয়ালেট পেটিএম ইউপিআই কাইর্স, নেট ব্যাঙ্কিং বা পেটিএম পোস্ট পেইডের মত বিকল্প আছে ৷ গ্রাহকদের রান্নার গ্যাসের সিলিন্ডার পাবেন এই মাসে টাকা দিতে হবে পরের মাসে ।

Back to top button