“ভাবছি বিয়েটা এবার করেই ফেলব!” – বিয়ের পোশাক পড়ে কনে সেজে বললেন অভিনেত্রী শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বিগত কয়েক দিন ধরেই খবরের শিরোনাম দখল করেছিল শ্রাবন্তী চ্যাটার্জী । শ্রাবন্তী চট্টোপাধ্যায় হচ্ছে বাংলার অভিনয় জগত একজন জনপ্রিয় অভিনেত্রী মাত্র 15 বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে তিনি পরিচালক রাজীব বিশ্বাস কে বিয়ে করেন ।কিন্তু কিছুদিন ঘর সংসার করার পর মনে হয়েছিল যে একসাথে থাকা সম্ভব নয় ।কিন্তু ততদিনে ঘর আলো করে আসে এক পুত্র সন্তান।

অবশেষে পুত্র সন্তানকে নিয়েই তিনি আলাদা থাকতে শুরু করেন । পুনরায় শুরু হয় জীবনের কঠিনতম লড়াই গুলি।এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জনপ্রিয় হচ্ছেন ধীরে ধীরে ।সেই সময়ে 2018 সালে এক মডেলার কে বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করেন তিনি ।কিন্তু এক বছর ঘুরতে না ঘুরতেই পুনরায় সে সম্পর্ক ভেঙে যায় তারপর এক ব্যবসায়ী রোশন সিং কে 2019 এ তিনি বিয়ে করেন।

কিন্তু এক বছর যেতে না যেতেই পুনরায় সম্পর্কের বিচ্ছেদ ঘটে ।এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে চাঞ্চল্য ছড়ায় শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে ।তবে সম্প্রতি সেই চাঞ্চল্য উস্কে দিলেন শ্রাবন্তী চ্যাটার্জী নিজে ।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।সেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী কে রীতিমত কনের সাজে সজ্জিত থাকতে ।কিন্তু কেন ।তাহলে কি নতুন বিয়ে করছে এমনটা সন্দেহ জেগেছিল অনুরাগীদের মনে ।

সেই ভিডিও পোস্ট করে শ্রাবন্তী চ্যাটার্জী লিখেছেন ভাবছি বিয়েটা এবার করে নেব । তাহলে কি চতুর্থবারের জন্য পুনরায় সম্পর্কে আবদ্ধ হতে চলেছে শ্রাবন্তী? এ ব্যাপারে অনেকে অনেক ধরনের প্রশ্ন করেছে তার পাশাপাশি কেউ কেউ লিখেছে আর কত বিয়ে করবে এবার তো থামো ।

Back to top button