সেকেন্ড হ্যান্ড স্কুটি এবং মোটরসাইকেলের বিরাট বাজার! মাত্র 17,000 টাকায় পেয়ে যান স্কুটি! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে উন্নততর যোগাযোগ ব্যবস্থার যুগের বাড়িতে একটি যানবাহন থাকা অত্যন্ত প্রয়োজনীয় হয়ে পড়েছে।খুব সহজেই যানবাহনের সাহায্যে নিকটবর্তী যেকোনো জায়্গায় দ্রুততার সাহায্যে যাতায়াত করা সম্ভব। মানুষের চাহিদার প্রতি নজর রেখে ইতিমধ্যেই বেশ কয়েকটি দেশি এবং বিদেশি কোম্পানি নানান ধরনের ফিচারস সম্পন্ন স্কুটি এবং বাইক তৈরি করার প্রচেষ্টা চালিয়ে গিয়েছে। এবং এই প্রচেষ্টা বেশ ভালোভাবেই সফলতা লাভ করেছে। কারণ মানুষের চাহিদা সম্পন্ন জিনিস তৈরি করলে তা খুব দ্রুত জনসাধারণের মধ্যে ছড়িয়ে পড়বে তাতে সন্দেহ নেই। তবে সমস্যা ঘটেছে দামের ক্ষেত্রে।

বেশিরভাগ ভালো বৈশিষ্ট্যযুক্ত দু চাকা বা চারচাকা গাড়ির ক্ষেত্রে দামের মাত্রাতিরিক্ত অবস্থা অনেকেরই সীমার বাইরে। কিছু ক্ষেত্রে পুরনো গাড়ি কেনার সুযোগ থাকলেও অনেক সময়তে ঠকতে হয়। কারন গাড়ির পুরনো মালিক তথ্য ঠিকভাবে দেন না বা হয়ত কোন কিছু অসুবিধা থাকে। তাই আজকের আমাদের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি তথ্য সম্পর্কে আলোচনা করতে চলেছি, যদি আপনি গাড়ি কিনতে চান তা আপনাকে সাহায্য করবে। আগ্রহী থাকলে আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ার চেষ্টা করুন।

সম্প্রতি কলকাতার বাজারে মাত্র 17 হাজার টাকায় অর্থাৎ প্রায় জলের দামে স্কুটি বিক্রি হতে চলেছে। সেকেন্ড হ্যান্ড স্কুটি গুলি প্রত্যেকটি ভালো অবস্থায় রয়েছে।যদি আপনি এই স্কুটি গুলি কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে প্রতিবেদনের সাথে থাকা ভিডিওটি দেখতে পারেন এবং যোগাযোগ করতে পারেন।জানিয়ে রাখি ক্রেতারা অবশ্যই সমস্ত রকমের সঠিক তথ্য পাবেন এবং দামের ক্ষেত্রেও কোনরকম হেরফের হবে না। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদনগুলোতে চোখ রাখতে থাকুন।

Back to top button