শ্রেডার মেশিনের মধ্যে অনেক কিছুর সঙ্গে আস্ত একটি গ্যাস সিলিন্ডার ঢুকিয়ে দিলেন যুবক! ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা উন্নত হয়েছি এবং আগামী দিনে আরও উন্নত হবে কথা অস্বীকার করার কোন উপায় নেই । মানুষ ভালোবাসে নিজেকে উন্নত চূড়াতে নিয়ে যেতে । কিন্তু এই উন্নত হতে গিয়ে আমরা আবিষ্কার করে ফেলেছি বিভিন্ন ধরনের আধুনিক যন্ত্রপাতি । কম সময়ের মধ্যে অধিক পরিমাণে কাজ করা যায় এরকম যন্ত্রপাতি প্রতিনিয়ত আবিষ্কার হচ্ছে এবং সমাজ গঠিত হচ্ছে । সমাজের রথযাত্রা এগিয়ে যাচ্ছে আগের দিকে ।

কিন্তু সম্প্রতি এমন একটি যন্ত্র কথা আপনাদেরকে বলতে চলেছি সেটা সম্পর্কে আপনার প্রত্যেকে হয়তো জানেন এবং এই যন্ত্র নাম সেডার ।এটি দেখতে অনেকটা জাতাকল এর মতন হয় । যেখানে লম্বা লম্বা লোহার দাঁত থাকে এবং প্রতিনিয়ত দুইটি জাতাকল একই দিকে ঘুরতে থাকে । আমরা প্রতিদিনকার জীবনে প্রতিনিয়ত পরীক্ষা করে চলি এবং এই পরীক্ষা আমাদেরকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে । কারণ পরীক্ষা থেকে প্রাপ্ত জ্ঞান আমাদের ভবিষ্যতে কাজে লাগে সমাজ গঠনের ক্ষেত্রে ।

কাজে লাগে কাজে লাগে সমাজ পরিবর্তনে ক্ষেত্রে । এ ঘটনা প্রমাণ আমরা হয়তো সোশ্যাল মিডিয়ার একটু ঘাটাঘাটি করলে বিভিন্ন রকম ভাবে পেয়ে থাকবো । কিন্তু এরই মাঝে এমন কিছু পরীক্ষা-নিরীক্ষা থাকে যা আমাদের অবাক করে তোলে । হয়তো আমরা ভাবতেই পারিনা যে এমনটা ফলাফল আসতে পারে এবং সেই চমকে দেওয়া ফলাফল নিয়ে আজকের এই প্রতিবেদন । সম্প্রতি ইউটিউবে একটি ।

ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে একটি ফাঁকা গ্যাস সিলিন্ডার নেওয়া হয়েছে এবং সেই সেটিকে রেখে দেওয়া হয়েছে শেডার এর মধ্যে । কি ঘটতে পারে বলে আপনাদের মনে হয় । সেডার টা কি ঘূর্ণন থামিয়ে দেবে নাকি সিলিন্ডার টা দু-মড়ে-মু-চড়ে যাবে । ঠিকই ধরেছেন । সিলিন্ডার টা একদমই দু-মড়ে-মু-চড়ে গেলো । অর্থাত্ এর থেকে আপনি অনুমান করতে পারছেন যে সেই সেড এর শক্তি কতখানি বেশি হয় । ইতিমধ্যে এই ভিডিওটি উপভোগ করেছেন নেট দুনিয়ার মানুষরা । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button