ভুবন বাদ্যকরের সঙ্গে দারুন সুরে গান গাইলেন হিরো আলম, ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটপাড়ায়, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই যেকোন মানুষ নিজের কর্মকাণ্ডের দরুন ভাইরাল হয়ে ওঠেন। এমনই একজন ব্যক্তিত্ব হলেন বীরভূমের সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। অত্যন্ত অল্প সময়ের মধ্যেই বাদাম নিয়ে একটি গান তৈরি করে নেট নাগরিকদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলে আজকাল এই কাঁচা বাদামের ঝড়ে আচ্ছন্ন হয়ে পড়েছেন। দেশ পেরিয়ে সুদূর বিদেশেও ছড়িয়ে পড়েছে এই গান। এই গানের দৌলতে রীতিমতো সোশ্যাল মিডিয়ার সেনসেশানে পরিণত হয়েছেন বাদাম কাকু।

বর্তমানে বাদাম বিক্রি ছেড়ে সম্পূর্ণরূপে তিনি গানের জগতে মনোনিবেশ করতে চলেছেন এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন। তার এই বক্তব্যের উপর ভিত্তি করে এবং তার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক কোম্পানি ভুবন বাদ্যকর এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করে ফেলেছে।

দিন প্রতিদিন তার এত জনপ্রিয়তা বেড়েই চলেছে যে এবারে সোশ্যাল মিডিয়ায় বাদাম কখন সম্পর্কিত ভিডিও রীতিমতো ঝড়ের গতিতে নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া এমন একটি ভাইরাল ভিডিও আমরা দেখতে পেয়েছি যা দেখে আপনারা অবাক হয়ে যাবেন।

ভাইরাল এই ভিডিওতে বাদাম কাকু ভুবন বাদ্যকর এর সঙ্গে একটি রেকর্ডিং স্টুডিওতে গান গাইতে দেখা যাচ্ছে বাংলাদেশের বিখ্যাত হিরো আলম কে। প্রসঙ্গত নিজেকে শিল্পী বলে পরিচয় দিয়ে থাকেন হিরো আলম। তবে তিনি শিল্পী কিনা সেটা নিয়ে বেশ সন্দেহ রয়েছে নেটিজেনদের মধ্যে। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিওতে একটি স্টুডিওর মধ্যে ভুবন বাদ্যকর এবং হিরো আলম গান রেকর্ড করছেন।

জানা যাচ্ছে খুব শীঘ্রই এই গানটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে নিয়ে আসা হবে। আমার বীরভূম নামের একটি ফেসবুক পেজ থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে। প্রায় আড়াই মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং 148 হাজার মানুষ এই ভিডিওটিকে পছন্দ করেছেন।

Back to top button