কলকাতার মধ্যেই দারুন কম দামে দুর্দান্ত প্রপার লোকেশনে বাড়ি বিক্রি, রইলো বাড়ির সম্পূর্ণ ভিডিও

নিজস্ব প্রতিবেদন:আজকাল সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সমস্ত কিছুর হদিশ পাওয়া যায়। বিগত বেশ কিছুদিন ধরেই নেট মাধ্যম আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত হয়ে গিয়েছে। একদিকে যেমন এখানে বিভিন্ন ভাইরাল ভিডিও আমাদের মন ভালো করে তোলে ঠিক তেমনভাবেই প্রয়োজনীয় তথ্যাবলী আমাদেরকে অনেক জিনিস সম্পর্কে জানতে সাহায্য করে।

বাড়ি থেকে শুরু করে গাড়ি সব কিছুর খোঁজ এই সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায়। এমনকি করোণা আবহে আমরা দেখেছি দেশের বিভিন্ন জায়গায় সোশ্যাল মিডিয়া কতটা দ্রুতগতির সঙ্গে কাজ করেছে মানুষের সাহায্যের জন্য। অক্সিজেন থেকে শুরু করে বেডের যোগান সবকিছুতেই মুখ্য ভূমিকা পালন করেছে এই ইন্টারনেট জগৎ। তাই আজকাল অনেকেই নিজেদের বিভিন্ন জরুরী কাজের জন্য সোশ্যাল মিডিয়াকে একটি উপযুক্ত ক্ষেত্র হিসেবে বেছে নিয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন ভাইরাল হয়ে উঠেছে।জানা যাচ্ছে,3bhk এই এই বাড়িটি কলকাতা সল্টলেক এলাকায় অবস্থিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি থেকে আমরা জানতে পারছি যে এই বাড়িতে তিনটি বেডরুম,দুটি বাথরুম এবং ড্রয়িং রুম রয়েছে।

প্রত্যেকটি ঘরের মেঝের টাইলস দিয়ে মোড়া রয়েছে। বাথরুম সম্পূর্ণরূপে আধুনিক সজ্জায় সজ্জিত। বাড়ি থেকে স্টেশনের দূরত্ব মাত্র ছয় কিলোমিটার। খুব সহজেই নিজস্ব গাড়ি থেকে শুরু করে অন্যান্য যে কোন যানবাহনের মাধ্যমে আপনারা এখানে পৌঁছে যেতে পারবেন।

জল এবং বিদ্যুতের কোন রকম অসুবিধা নেই পাশাপাশি রয়েছে বাড়ির সামনে প্রায় 14 ফুট রাস্তা। বাড়িটির দাম সম্পর্কে ভিডিওতে কোনরকমে বিস্তারিত তথ্য আলোচনা করা হয়নি। মোটামুটি ছোট থেকে মাঝারি পরিবারের জন্য এই বাড়িটি একেবারেই আদর্শ।

যদি আপনারা এই সময়ের মধ্যে বাড়ি খরিদ করতে আগ্রহী থাকেন তাহলে একবার এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়ে পোস্টদাতার সঙ্গে যোগাযোগ করতে পারেন। এই প্রতিবেদনটি আপনাদের কতটা কাজে লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

Back to top button