দেওরের সঙ্গে হিন্দি গানে দুর্দান্ত নাচলেন ‘খড়কুটো’ -র গুনগুন ওরফে অভিনেত্রী তৃনা সাহা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-মাত্র কয়েক বছরে অভিনয় জগতের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে এই অভিনেত্রী । তার পাশাপাশি প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে তার অভিনয় দক্ষতা । তার মিষ্টি হাসি এবং অভিনয় দক্ষতা দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ তার অনুরাগীরা । আমরা জানি যে তৃনা সাহার সাথে নীল ভট্টাচার্যের বহুদিনের একটা প্রেমের সম্পর্ক রয়েছে । অবশেষে বছরের শুরুতে সেই প্রেমের সম্পর্ক পরিণতি পায়। এমনকি তাদের বিয়েতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

তার পাশাপাশি আমরা দেখেছিলাম যে ভোটের প্রাক্কালে নিল এবং তৃণা সাহা যোগ দিয়েছিল তৃণমূল কংগ্রেসে । এমনকি বিভিন্ন প্রার্থীর সমর্থনে প্রচারক গিয়েছিলেন। নেচেছিলেন খেলা হবে গানের সাথে । তবে পুনরায় আরো একটি ভিডিও প্রকাশিত হলো এই তৃনা সাহার ।সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে বেশি পছন্দ করেন অভিনেত্রী । প্রতিনিয়ত বেড়েই চলেছে তা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা এবং ফলোয়ার্স সংখ্যা ।

নানান ধরনের ভিডিও বা ছবি শেয়ার করে রীতিমতো তাক লাগিয়ে দেয় তার দর্শকদের ।আমরা প্রত্যেকেই জানি যে তৃনা সাহার সাথে নীল ভট্টাচার্যের কিসের সম্পর্ক ছিল ।গত 10 বছর ধরে তারা প্রেমে লিপ্ত থাকার পর অবশেষে বিয়ে করেছে । কিন্তু প্রতিনিয়ত খরকুটো ধারাবাহিকে নিজেদের চরিত্রে অভিনয় করে রীতিমতো জনপ্রিয়তা বাড়িয়ে তুলছে তৃণা সাহা ।

এবার সম্প্রতি এমনই ঘটনা ঘটতে দেখা গেল । সম্প্রতি শুটিং এর মাঝে ফাঁকা সময় সহ অভিনেত্রীকে ও অভিনেতা কে নিয়ে জনপ্রিয় কিছু ট্রেনিং গানে ভিডিও করেছিলেন অভিনেত্রী তৃণা সাহা । এবং সেই নাচের ভিডিওগুলো কি শেয়ার করেছেন তার নিজস্ব ইনস্টাগ্রামে যা থেকে মুহূর্তের মধ্যে বেড়েই চলেছে তার জনপ্রিয়তা । ইতিমধ্যে ভিডিও দেখে ফেলেছে অনেক এসেছে অনেক মন্তব্য ।ভালো খারাপ সমস্ত রকম মন্তব্য মিলে এই মুহূর্তে খবরের শিরোনামে সেই ভিডিওটি ।

Back to top button