কালো রংয়ের বি’কিনি পরে উ’ষ্ণ আবেদনময়ী ভঙ্গিতে ফটোশু’ট করলেন অভিনেত্রী দেবলীনা কুমার! ঝ’ড়ের বেগে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ব্যঙ্গ বা সমালোচনা ইত্যাদিকে পিছনে ফেলে বারবার সাহসী পদক্ষেপের ধরা দিয়েছে অভিনেত্রী দেবলীনা কুমার । আরো একবার সাহসী পদক্ষেপ নিজেকে তুলে ধরলেন নেট মাধ্যমে । তবে এবার কোনো সমালোচনা নয় বরং প্রশংসিত হয়েছে নেট নাগরিকদের তরফ থেকে । বোল্ড ফটোশু-ট করতে ব্যাপক পছন্দ করেন অভিনেত্রী ।কিন্তু নেটিজেনদের একাংশের কুরুচিকর মন্তব্য ও সমালোচনার জন্যই হয়তো কিছুটা কমিয়ে ফেলেছেন তার প্রবণতা ।

কিন্তু একেবারে থামিয়ে দেন নি । সেই ঘটনা প্রমাণ পাওয়া গেল আবার এই ভিডিওর মাধ্যমে । বাংলার অভিনয় জগতে উত্তম কুমার একজন নক্ষত্র বললেন খুব একটা ভুল হবে না । মহানায়ক ছিলেন তিনি বাংলার ইন্ডাস্ট্রিতে । তার নাতির নাম হচ্ছে গৌরব চট্টোপাধ্যায় । বেশ কিছুদিন আগে বিবাহ করেন দেবলিনা কুমার কে । দেবলীনা কিন্তু অভিনয় জগতের সাথে যুক্ত ।

ওয়েব সিরিজ থেকে শুরু করে ছোটপর্দার সিনেমাগুলোতে দাপিয়ে বেড়াচ্ছে এই দেবলিনা । মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের তাকে দেখা যায় উ-ষ্ণতা ছড়াতে । এবার একটু ছবি শেয়ার করেছেন তিনি ইনস্টাগ্রামে যা দেখে মন্ত্রমুগ্ধ তার অনুরাগীরা । প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে গোয়াতে গিয়ে হানিমুন সেরেছেন অভিনেত্রী । তবে ফিরে এসে নিজের কাজের প্রতি সচেতন হয়ে পড়েছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছে যা থেকে চোখ সরাতে পারছে না তার অনুরাগীরা । যে সমস্ত নেটিজেনরা বেশ কিছুদিন আগে তার ছবিকে ঘিরে কু-রুচিকর মন্তব্য করেছিলেন । সেই মানুষরা জন্য কিন্তু তাকে বাহবা দিচ্ছে । অসাধারণ ফিগারের সঙ্গে কালো বিকিনি দারুন মানিয়েছে এমনটাই মত বেশিরভাগ নেটিজেনদের। পাশাপাশি অনেকেই তার সাহসিকতার প্রশংসা করে তাকে ‘জংলি বিল্লি লাগছে’ বলে মন্তব্য করেছেন। অভিনেত্রী এই ছবিতে ব্যাপক পরিমাণে মন্তব্য লক্ষ্য করা গেছে তার পাশাপাশি নেট জুনিয়ার হট সেন্সেশন হয়ে উঠেছে অভিনেত্রী।

Back to top button