মা শুভশ্রীর হাত ছেড়ে দিয়ে গোটা এয়ারপোর্ট ছুটে বেড়াচ্ছে ছোট্ট ইউভান! সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার দৌলতে রাজশ্রী জুটির একমাত্র পুত্র ইউভানের সাথে সকলেই পরিচিত হয়ে গিয়েছেন। এমনকি ইতিমধ্যেই নেট দুনিয়ায় এই খুদে শিশুর বেশ কয়েক সংখ্যক ভক্ত তৈরি হয়ে গিয়েছে। তার যে কোন ঘটনা বা ফটো খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে নেট মাধ্যমে। সম্প্রতি কিছুদিন আগেই পরিবারের সাথে পুরি ঘুরতে গিয়েছিল ইউভান। পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়ে তার বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী।

যা মুহূর্তের মধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছিল। সম্প্রতি আবারও ছেলেকে নিয়ে মালদ্বীপের পথে পা বাড়িয়েছেন শুভশ্রী। আর সেখানেই বেশ কিছু মজার ঘটনা লক্ষ্য করা গেল। সম্প্রতি একটি ভাইরাল ভিডিও তে রাজ, শুভশ্রী এবং তাদের একমাত্র ছেলে ইউভান কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের বাইরে ক্যামেরাবন্দি হন। সেখানেই দেখা যায় এয়ারপোর্ট এর মধ্যে ছুটে বেড়াচ্ছে রাজশ্রী জুটির সন্তান।

শুধুমাত্র ইউভান নয় তার পেছনে মা শুভশ্রীকেও ছুটে বেড়াতে দেখা যায়। প্রসঙ্গত এটি ইউভান এর প্রথম বিদেশ সফর।তাই স্বাভাবিক ভাবেই অত্যন্ত উৎসাহিত হয়ে রয়েছে সে। কিছুদিন আগেই এক বছর বয়স পূর্ণ হয়েছে ইউভানের। ঠিক তার আগেই পুরি গিয়েছিলেন চক্রবর্তী পরিবার। প্রসঙ্গত সম্ভবত খুব শীঘ্রই সোশ্যাল মিডিয়ায় ইউভানের মালদ্বীপ ভ্রমনের ছবি ভাইরাল হতে চলেছে।

বলিউড থেকে টলিউড সব সেলিব্রিটিরাই অবসর গন্তব্যের ছুটি কাটানোর জন্য সাধারণত মালদ্বীপকে বেছে নেন। রাজ চক্রবর্তীর ক্ষেত্রেও তার কোন ব্যতিক্রম হয়নি। উল্লেখ্য ইউভান এর জন্মের পর থেকেই এই তারকা দম্পতি সংবাদ শিরোনামে রয়েছেন। ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে ইউভানের মুখেভাত থেকে শুরু করে জন্মদিনের নানান ছবি ও ভিডিও। সম্প্রতি কিছুদিন আগেই দেখা গিয়েছিল মা শুভশ্রীকে টিভিতে নাচতে দেখে মগ্ন হয়ে তা উপভোগ করছিল ইউভান।

Back to top button