স্কুল পোশাকে গানের তালে অসাধারণ নাচ নাচল স্কুল ছাত্রীর দল, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আধুনিক যুগের অন্যতম যোগাযোগ সূত্র সোশ্যাল মিডিয়া। হলসম্প্রদায় ভিত্তিক তথ্য, প্রতিক্রিয়া, লিখিত উপকরণ ভাগ করে নেওয়ার এবং সহযোগিতার জন্য উত্সর্গীকৃত অনলাইন যোগাযোগ চ্যানেলগুলির সমষ্টি।বর্তমানে যুগে বিনোদনের কথা মাথায় আসতেই একমাত্র প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কে বোঝে। এই সোশ্যাল মিডিয়া আমাদের বিভিন্ন বিনোদন নাচ, গান, খেলাধুলা,

সিনেমা, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময়সীমার মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।এই মহামারী মতো সময় সারা দেশে সকাল-সন্ধ্যা লকডাউন চলছে এই সময় সোশ্যাল মিডিয়াতে ভিডিও চাহিদা অনেক বেশি। আর এখন মানুষ নিজেকে ব্যস্ত রাখতে চায় এই সোশ্যাল মিডিয়া জগৎ এ। আর গৃহবন্দী থাকার ফলে এখন মানুষ অনেক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে।

এর ফলে এসব পোস্টগুলি ভাইরাল হয় সেগুলি থেকে বেশ খানিকটা ইনকাম শুরু হয়। অনেক মানুষ এই প্ল্যাটফর্মকে কাজে লাগিয়ে ইনকাম করছেন। আর যেসব মানুষ তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায়নি তারা এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টি বেছে নিয়ে তাদের প্রতিভা দেখাচ্ছে এবং তাদের প্রতিভার মর্যাদা অনুসারে একটি নির্দিষ্ট ইনকাম করছে।

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না।আর এরই মধ্যে কয়েকটি ইউটিউব চ্যানেল অনেক নাম করেছে তাদের এই নাচের ভিডিওগুলি। এই ভিডিওতে নাচটি দেখানো হয়েছে সেটি একটি গভমেন্ট কুয়েট হাইস্কুলে দেখানো হয়েছে।

এখানে পাঁচটি তরুণী মেয়ে তাদের স্কুলের ফাংশনে বলিউডের চাক দে ইন্ডিয়া নামক এক জনপ্রিয় দেশপ্রেমিক গানে নাচছে।গানটি চাক দে ইন্ডিয়া নামক এক জনপ্রিয় হলিউড ফিল্ম থেকে নেওয়া যার অভিনয় ছিলেন শাহরুখ খান। আরবি গানটি খুবই জনপ্রিয় মানুষের মাঝে। তরুণীর স্কুল ইউনিফর্ম পড়ে নাচ ছিল। তাদের ইউনিফর্ম ছিল ব্লু কালারের চুরিদার এবং সাদা কালারের প্যান্ট আর সাদা কালারের একটি ওড়না।

তারা অতি সুন্দরতার তার সঙ্গে তাদের হাত, কোমর, চোখের এবং হাসির মাধ্যমে নাচ দিকে আরো ভালো করে তুলেছিল। ভিডিওটি এখন ইউটিউব চ্যানেলে বর্তমানে আছে। এই ভিডিওতে ৬৩৬ টি লাইক রয়েছে। ১২১ হাজার মানুষ ভিডিওটিকে দেখেছেন।ভিডিওটি প্রায় দু’বছর আগে ইউটিউবে ছাড়া হয়েছে। ‌ যে চ্যানেলে ভিডিওটি উপস্থিত রয়েছে তার নাম KB Kamlesh। গিয়ে চেক করে দেখতে পারেন আশা করছি ভিডিওটি ভালো লাগবে।

Back to top button