দারুন সুযোগ! আমুল কোম্পানির সাথে ব্যবসা শুরু করে বছরে আয় করুন 60 লক্ষ টাকা! জানুন কি করতে হবে!

নিজস্ব প্রতিবেদন:মানুষের দৈনন্দিন খাদ্য হিসেবে দুধের ভূমিকা অত্যন্ত। প্রতিটি বাড়িতেই কমবেশি দুধ ব্যবহার করা হয়। তাই বর্তমানে দুধ এবং দুগ্ধজাত শিল্পের সঙ্গে যুক্ত মানুষদের ব্যবসায়িক ক্ষেত্রে উন্নত হয়ে উঠেছে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি কিভাবে আপনি দুগ্ধজাত ব্যবসা করে লাভবান হয়ে উঠতে পারেন।জানিয়ে রাখি ভারতের অত্যন্ত সুপরিচিত এবং জনপ্রিয় সংস্থা আমলে রায় 2021 সালে 39 হাজার 200 কোটি টাকা ছাড়িয়ে গিয়েছিল। অর্থাৎ বুঝতেই পারছেন এর চেয়ে লাভজনক ব্যবসা আর হতে পারে না।।

এই ব্যবসায় যোগ করার জন্য খুব অল্প টাকার সাহায্যে আপনি আমুল ফ্র্যাঞ্চাইজি তে যোগ দিতে পারেন। এতে আপনাকে মানুষের মধ্যে দুগ্ধজাত পদার্থ ছড়িয়ে দিতে হবে। এই মুহূর্তে দেশের সবচেয়ে বড় কোম্পানি হিসেবে রয়েছে আমূল। এই কোম্পানির সাহায্যে আপনারা দু’ধরনের ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন। একটি হল আমুল আউটলেট, অপরটি হল আমুল রেলওয়ে পার্লার।

প্রথম ফ্র্যাঞ্চাইজি নিতে হলে আপনাকে প্রায় 2 লক্ষ টাকা পর্যন্ত বিনিয়োগ করতে হবে। অপরটিতে আপনাকে আইসক্রিম স্কুপিং পার্লারের জন্য প্রায় 5 লক্ষ টাকা খরচ করতে হবে।এছাড়াও ফ্র্যাঞ্চাইজি তে যোগদান কারী ব্যক্তিকে ব্র্যান্ড নিরাপত্তার’ অধীনে কোম্পানিকে 25 থেকে 50 হাজার টাকা পর্যন্ত দিতে হবে।

আইসক্রিম পার্লারে বিক্রি হওয়া পণ্যের জন্য দোকানদারকে কুড়ি শতাংশ পর্যন্ত কমিশন দেওয়া হয়ে থাকে এবং পণ্যের উপর ভিত্তি করে এই কমিশন 50 শতাংশ পর্যন্ত যেতে পারে।আমুলের ফ্র্যাঞ্চাইজির সাথে যোগদান করার পর আপনি প্রায় মাসে 5 থেকে 10 লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। তবে এতে অবশ্যই আপনাকে আমুল পণ্যের চাহিদা সম্পন্ন এলাকা বেছে নিতে হবে।

Back to top button