দারুন সুখবর স্টেট ব্যাংকের গ্রাহকদের জন্য! পাবেন এই দারুন সুবিধাগুলি! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন তারপর শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার শুরু হতে চলেছে। আলোর রোশনাই মেতে উঠেছে শহরের প্রতিটি অলিগলি ।তার পাশাপাশি বাড়ি ফিরছে অনেক বছর ধরে দূরে থাকা আত্মীয়-পরিজন এরা । সব মিলিয়ে একটা জমজমাট পরিবেশ সৃষ্টি হতে চলেছে মাত্র কয়েক দিনের মধ্যে ।এবং উৎসবে এইমাত্র আরও ত্বরান্বিত করতে বদ্ধপরিকর স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ।

ভারতের সবথেকে বড় রাষ্ট্রায়ত্ত ব্যাংক স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তাদের গ্রাহকদের উদ্দেশ্যে একটি নতুন অফার জারি করেছে আসুন দেখি নি সেটা কি। সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এই নতুন অফার টি জারি করা হয়েছে । এর মাধ্যমে জানানো হয়েছে যে কোনো গ্রাহক অক্টোবর থেকে পরপর তিনদিন কোন কিছু কেনাকাটা করে তাহলে আকর্ষণীয় ক্যাশব্যাক এর সুযোগ থাকছে তার কাছে ।

যে কোন ই-কমার্স সাইট থেকে যদি আপনারা জিনিসপত্র কেনাকাটা করেন তাহলে বিশেষ ছাড় পাওয়া যাবে এই অফারের মাধ্যমে । এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে কত পার্সেন্ট ছাড় পাওয়া যাবে এবং কি কি জিনিসপত্র কেনা যাবে তা জানা বা আপনাদেরকে এই প্রতিবেদনের মাধ্যমে।

সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে যে বিজ্ঞপ্তি জারি করা হয় তার মাধ্যমে জানানো হয়েছে আপনি চাইলে মোবাইল কিনতে পারেন ল্যাপটপ কিনতে পারেন ফ্রিজ হোম অ্যাক্সেসরিজ থেকে শুরু করে লাইফস্টাইলস বাস স্কিন প্রোডাক্ট এই সমস্ত জিনিস গুলো কিনলে আপনি সরাসরি ১০% ক্যাশব্যাক এর সুযোগ পেয়ে যাবেন ।

এই অফারে মাধ্যমে তবে এটি একটি ওয়েবসাইটের জন্য প্রযোজ্য সীমাবদ্ধ এমন কিন্তু নয় । যে কোন ওয়েবসাইট থেকে আপনি যে কোন প্রোডাক্ট কিনতে পারেন ।তাতে পেয়ে যাবেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে এই বিশেষ সুযোগ-সুবিধা । তবে অতি অবশ্যই আপনাকে অনলাইনে পেমেন্ট করতে হবে ।

Back to top button