চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর! স্টেট ব্যাংকে শুরু হয়েছে কর্মী নিয়োগ! কিভাবে করবেন আবেদন? রইল পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন:-চাকরিপ্রার্থীদের জন্য সুখবর।সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেই বিজ্ঞপ্তি থেকে জানা যাচ্ছে স্পেশালিস্ট ক্যাডার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু করতে চলেছে ব্যাংক।এই ক্ষেত্রে সব মিলিয়ে মোট 48 টি স্পেশালিস্ট ক্যাডার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদ রয়েছে।

আসুন একনজরে এই আবেদন প্রক্রিয়ার বিস্তারিত জেনে নেওয়া যাক।।আবেদনকারীরা খুব সহজেই অনলাইনে আবেদন করতে পারেন।এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফার্স্ট ডিভিশনের স্নাতক ডিগ্রি থাকতে হবে।পাশাপাশি তাদের নির্দিষ্ট কাজের জন্য অভিজ্ঞতা এবং দক্ষতা প্রয়োজনীয়।লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউর মাধ্যমে এরপর নিয়োগ প্রক্রিয়া শুরু হবে।

লিখিত পরীক্ষার তারিখ 20.03.2022 । পরীক্ষা এবং সাক্ষাৎকারের তারিখ যথাসময়ে যথাসময় যোগ্য প্রার্থীদের জানিয়ে দেবে ব্যাংক কর্তৃপক্ষ। আর কোন তথ্য জানতে হলে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।এই পদগু-লিতে আবেদন করার জন্য প্রথমেই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে চলে যান।

নির্ধারিত ফি ও অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার পরে আবেদনকারীরা একটি সিস্টেম জেনারেটেড রেজিস্ট্রেশন বা অ্যাকনলেজমেন্ট স্লিপ কম্পিউটার স্ক্রিনে দেখতে পারবেন। এটিকে অবশ্যই মনে করে প্রিন্ট আউট করে নেবেন। আবেদন করার শেষ তারিখ আগামী 25 শে ফেব্রুয়ারি, 2022।

Back to top button