বেহালা চৌরাস্তায় দারুন ডিজাইনের বাড়ি স্বল্প দামে বিক্রি, রইলো বাড়ির সম্পূর্ণ ভিডিও সহ বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন:খাদ্য,বস্ত্র এবং বাসস্থান ছাড়া মানুষের জীবন একেবারেই অচল। বস্তুত এগুলো মানুষের জীবনের মৌলিক চাহিদা। মানুষ থেকে শুরু করে জীবজন্তু সকলের বাসস্থানের প্রয়োজন। আদিম মানুষ থেকে শুরু করে আধুনিক মানুষ সকলেই বাসস্থান তৈরি করেছেন বা সংগ্রহ করে সেখানে বসবাস করেছেন।

কিন্তু বর্তমান সময়ে জনসংখ্যা বৃদ্ধির কারণে সহজে বাসস্থানের জায়গা পাওয়া রীতিমতো মুশকিল হয়ে পড়েছে। তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে আসতে চলেছে এমন কিছু বাসস্থানের খোঁজ যা হয়ত আপনাদের কাজে লাগতে পারে। তাহলে আসুন আর দেরি না করে আমাদের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক ‌।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও আমরা দেখতে পেয়েছি যেখানে একটি বাড়ি সম্পর্কে বিশদে আলোচনা করা হয়েছে। 4bhk এই বাড়িটি বেহালা চৌরাসিয়া এলাকায় অবস্থিত। বাড়িটিতে চারটি বেডরুম, তিনটি বাথরুম, ড্রয়িং ঘর , রান্নাঘর এবং পূজা ঘর রয়েছে।

বাড়িটির সামনে খোলামেলা অনেকটা জায়গা রয়েছে যেখানে আপনারা খুব সহজেই পার্কিং তৈরি করতে পারেন। জরুরী ভিত্তিতে টাকার প্রয়োজন হওয়ায় এই বাড়িটি বিক্রয় করা হবে বলে জানা যাচ্ছে। জল কিংবা বিদ্যুৎ নিয়ে এখানে কোন রকম সমস্যা আপনাদের হবে না।

বাড়িটির ফ্লোর টাইলস করা আছে। এরকম বাড়িতে বেশি সংখ্যক মেম্বার বিশিষ্ট ফ্যামিলিও থাকা সম্ভব। নিঃসন্দেহে আপনাদের এটি পছন্দ হবে তাতে কোন সন্দেহ নেই। মোটামুটি আপনার বাজেটের মধ্যে থাকলে আপনারা অবশ্যই একবার হলেও পোস্টদাতার সাথে এই বাড়ি বিক্রি নিয়ে যোগাযোগ করে দেখে নিতে পারেন।

অনেক খোঁজাখুঁজির পরেও এরকম ভালো বাড়ি জোগাড় করা মুশকিল হয়ে পরে। আমাদের এই প্রতিবেদনের সাথেই বাড়িটির একটি ভিডিও যুক্ত করা হলো। বিস্তারিত জানতে হলে আপনারা সেই ভিডিওটি দেখে নিতে পারেন। সেখানে আপনারা খুব সহজেই সমস্ত তথ্য পেয়ে যাবেন।

Back to top button