বিশাল বড় কো-ব-রা সাপ উদ্ধার করতে গিয়ে একটুর জন্য প্রাণে বাঁচলেন যুবক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আধুনিক যুগের অন্যতম যোগাযোগ মাধ্যম হিসেবে রয়েছে সোশ্যাল মিডিয়া। এক কথায় বলতে গেলে মানুষের প্রায় সমস্ত রকম চাহিদা পূরণ করতে সক্ষম এই ইন্টারনেট জগত বা সোশ্যাল মিডিয়া। খুব সহজেই দ্রুতগতিতে সামান্য কিছু পয়সা খরচ করে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারি আমরা। এর জন্য বিশেষ কিছু করার প্রয়োজন নেই।বর্তমানে প্রতিটি বাড়িতেই ছড়িয়ে পড়েছে স্মার্টফোনের ব্যবস্থা।

মুঠোফোনের সহজলভ্যতার সাথে সাথেই যোগাযোগ ব্যবস্থা উন্নত হচ্ছে তাতে সন্দেহ নেই।নিয়মিত এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নানান ধরনের শিক্ষামূলক ভিডিও থেকে শুরু করে প্রতিভা মূলক ভিডিও আমরা দেখতে পাই। এছাড়াও রয়েছে বিভিন্ন ধরনের নাচ, গান, কবিতা আবৃত্তির ভিডিও।অনেক মানুষ সোশ্যাল মিডিয়াকে নিজস্ব একটি প্লাটফর্ম হিসেবে তৈরি করে নিয়েছেন।ফেসবুক এবং ইউটিউব এর মত অ্যাপ্লিকেশনগুলোতে নিজস্ব ভিডিও তৈরীর মাধ্যমে পরিচিতি পেয়েছেন অনেকে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব ইউটিউব এর একটি ভাইরাল ভিডিও নিয়ে। এই ভাইরাল ভিডিওটিতে একটি ভয়ঙ্কর ঘটনা দেখানো হয়েছে।ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবক স্থানীয় গ্রামে সাপ ধরতে এসেছেন। সম্ভবত তিনি সর্প রক্ষক।সর্প রক্ষক বলতে তাদেরকে বোঝায় যারা লোকালয়ে থাকা বিষাক্ত বা বিষহীন সাপেদের ধরে সঠিকভাবে নির্দিষ্ট জায়গায় ছেড়ে দেয়।

দেখা যাচ্ছে যে ঐ যুবকটি একটি বিষাক্ত কেউটে সাপ ধরতে গিয়ে প্রায় ছোবল খেতে গিয়ে বেঁচে যান। কেউটে সাপ একটি অত্যন্ত বিষাক্ত সরীসৃপ প্রজাতি। এর বিষ খুব দ্রুত প্রাণীর শরীরে ছড়িয়ে পড়ে। তাই স্বাভাবিকভাবেই এই সাপটি ওই যুবককে ছোবল দিয়ে দিলে কী ঘটবে তা বিশ্লেষণ করার প্রয়োজন নেই। এত ভয়াবহতা সত্ত্বেও অত্যন্ত সাহসিকতা নিয়ে সাপটিকে উদ্ধার করেন যুবক।স্বাভাবিকভাবেই সেই কারণে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি অত্যন্ত প্রশংসা লাভ করেছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

Back to top button