একি কান্ড! বিশাল বড় হাই ভোল্টেজ বিদ্যুতের তার ধরে ঝুলে পড়লেন যুবতী! ঘটলো তুমুল বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- জঙ্গলের মধ্যে বাঘ ভাল্লুক আরো অন্যান্য ধরনের জন্তু জানোয়ার বা পশুপাখির দেখা মিলবে এমনটা খুব স্বাভাবিক। এবং সেই সমস্ত জিনিস গুলো দেখেই আমরা সাধারণত জঙ্গলে পাড়ি দিয়ে থাকি । কিন্তু সেই জঙ্গলের পশু পাখি বা জঙ্গলের জন্তু-জানোয়ার যখন প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেড়ায় তখন একটা ভ-য় সকলের মনে কাজ করে ।আর ঠিক সেরকম একটি ঘটনা ঘটে গেল সম্প্রতি হায়দ্রাবাদে।

মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে এই ধরনের ঘটনা আমরা দেখতে পাই বলেই হয়তো আমরা সেই সমস্ত ঘটনা সম্পর্কে অবগত থাকতে পারি ।তার পাশাপাশি সার্বিকভাবে মনটা বলতে পারি যে মৃ-ত্যুবোধ সেদিনই ছুটিতে ছিল । নইলে এভাবে এক মুহূর্তে মৃত্যুর হাত থেকে বেঁচে ফেরা কখনো সম্ভব নয় । ঠিক সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । যে ভিডিওটি এই মুহূর্তে নেটদুনিয়া কাঁপাচ্ছে সেটি হল যে হায়দ্রাবাদের একটি জনহীন এলাকায় চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে ।

এবং সে দুটি মানুষকে দেখতে পেয়ে তাদের তাড়া করছে । প্রথমজনের মানুষটি রাস্তার মধ্যে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের দরজা খুলে ট্রাকের ভেতরে প্রবেশ করে যায় । কিন্তু দ্বিতীয় মানুষটি এদিক-ওদিক লুকাবার জায়গা খুঁজলেও সে কোনরকম হবে লুকাতে পারে না । ততক্ষণে পিছনে এসে গেছে চিতাবাঘ । অবশেষে সে ওই ফাঁ-কা ট্রাকের মধ্যে প্রবেশ করার চেষ্টা করেন আর তখনই আক্র-মণ করে সেই চিতাবাঘ টি।

ভিডিও দেখা যায় যখন ওই লোকটি ট্রাকের দরজা খু-লে ট্রাকের প্রবেশ করার চেষ্টা করছে তখন তার পায়ে এক কামড় বসিয়ে দেয় চিতাবাঘটি। কোনরকম ভাবে নিজেকে বাঁচিয়ে ট্রাকের মধ্যে প্রবেশ করে ওই ব্যক্তি আর ততক্ষণে উপস্থিত হয়ে যায় পাড়ার একদল কুকুর। যারা রীতিমতো দলবেঁধে এসে চিতাবাঘের দিকে আক্র-মণ করতে থাকে। যদিও পরবর্তীকালে বাঘটিকে বনদপ্তর কর্মীরা উদ্ধার করে ও জঙ্গলে পুনরায় ছেড়ে দেয় । কিন্তু হা-ড় হি-ম করা এই ভিডিওটি রীতিমতো ন-জর কে-ড়েছে গোটা নাগরিকদের এবং সৃষ্টি করেছে একটি ভীতি ।

Back to top button