হসপিটালের বেড়ে শুয়ে এখনো সিদ্ধার্থের জন্যে অঝোরে কেঁদে চলেছে শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- তার মৃ-ত্যু অনেকটা সময় পেরিয়ে গেলেও এখন অব্দি শোক কাটিয়ে উঠতে পারছে না তার প্রেমিকা শেহনাজ গিল । শারী-রিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হচ্ছে তাকে প্রতিনিয়ত । এখন অব্দি তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেনি । কিন্তু সেখানে গিয়েও বুকফাটা কাতর আবেদনে প্রতিদিনের মতন কান্নাকাটি করছে তার প্রেমিকা যার ফলে শারীরিক অবস্থা উন্নতির বদলে অবনতি হতে শুরু করেছে কিছুতেই ভুলতে পারছে না সিদ্ধার্থকে।

বিশেষজ্ঞরা এবং চিকিৎসকরা এমনটা মনে করছে যে অতিরিক্ত মাত্রায় যোগ ব্যায়াম করার জন্য অর্থাৎ জিম করার জন্য নাকি তার এই ধরনের ঘটনা ঘটেছে । যদিও তার অনুরাগীদের এমনটা মনে হচ্ছে যে এর পিছনে রয়েছে র-হস্য । ঠিক যেমনভাবে এই পৃথিবী থেকে সুশান্ত সিং রাজপুত কে ইচ্ছাকৃতভাবে সরিয়ে ফেলা হয়েছিল ঠিক তেমনি সিদ্ধার্থ শুক্লা কেউ ইচ্ছাকৃতভাবে সরিয়ে ফেলা হয়েছে । এটা একটা পরিকল্পনা মাফিক খু-ন ছাড়া কিছু নয়। এর তদন্ত হওয়া উচিত । এ মনটা মনে করে তার অনুরাগীরা । কিন্তু সবকিছুর বাইরে যে ঘটনাটা সবথেকে দৃষ্টি আকর্ষণ করছে সেটি হচ্ছে তার প্রেমিকা সেহেনাজ গিল এর শারীরিক অবস্থা ।

শেহনাজ গিল নিজেকে সামলাতে না পেরে মানসিকভাবে এবং শারীরিক ভাবে সম্পূর্ণ রকম ভেঙে পড়েছে । যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।কিন্তু হাসপাতালে থাকাকালীন অবস্থাতেও কাঁদতে কাদতে প্রতিনিয়ত অনবরত একটাই কথা উচ্চারণ করে চলেছে ।

তিনি বলছেন যে কেউ তাকে যেন সিদ্ধার্থের কাছে একবারের জন্য নিয়ে যায় । সিদ্ধার্থ সেখানে একা একা কি করছে কেমন ভাবে রয়েছেন কিছুই তিনি জানতে পারছেন না ।তাই তাকে যেন কেউ একবার সেখানে নিয়ে যায় বুকফাটা কান্নায় প্রতিনিয়ত ভে-ঙে পড়ছে সেহেনাজ গিল ।।

Back to top button