হরিণ শিকার করতে গিয়ে জঙ্গল থেকে রাস্তায় চলে এলো বিশাল চিতাবাঘ! ঘটলো চরম বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও ।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া আমাদের অনেক সময় চরম বাস্তবের মুখোমুখি হতে সাহায্য করে। সাধারণত আমরা খালি চোখে এমন অনেক দৃশ্য দেখতে পাইনা যেগুলি সোশ্যাল মিডিয়ায় দৃশ্যমান হয়। আধুনিক যুগকে অনেকটাই বিস্তৃত করতে সাহায্য করছে এই সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম।অনেকের মতে আজকাল গণমাধ্যম এর সমতুল্য শক্তিশালী হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

খুব দ্রুত অনলাইন নিউজ পোর্টাল গুলিতে বা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন এপ্লিকেশন গুলিতে যে কোন খবরাখবর ছড়িয়ে পড়তে দেখা যায়। সাধারণ মানুষের কাছেও এখন সোশ্যাল মিডিয়ার গ্রহণযোগ্যতা কয়েক গুণ বেড়ে গিয়েছে।সামান্য কিছু ইন্টারনেটের এমবি এবং স্মার্ট ফোন থাকলেই খুব সহজে সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত হয়ে যেতে পারেন সাধারন মানুষ। যেকোনো সময় যেকোনো জায়গায় বসে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যায়।

সুতরাং দিন প্রতিদিন এর চাহিদা বেড়েই চলেছে তাতে কোন সন্দেহ নেই। এর আগেও আমরা সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও বা ফটো দেখতে পেয়েছি। তা কখনও বিনোদনমূলক, মজাদার আবার কখনো বা বিভিন্ন আশ্চর্যকর ঘটনার ভিডিও। মানুষের বিভিন্ন অদ্ভুতুড়ে কর্মকাণ্ড এবং পশু পাখি সংক্রান্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে খুব দ্রুত ছড়িয়ে পড়তে পারে। নিজস্ব গুনে এগুলি ইন্টারনেট দুনিয়ায় জায়গা সৃষ্টি করে নেয়।আজকের এই প্রতিবেদনে আমরা আলোচনা করব এরকমই একটি ভিডিওর কথা।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে হরিণ শি-কার করতে গিয়ে প্রকাশ্য রাস্তায় চলে এসেছে চিতাবাঘ। সম্ভবত হরিণটিকে তাড়া করতে গিয়ে রাস্তায় নামতে হয়েছে তাকে। এরপর রাস্তায় গাড়ি-ঘোড়া চলাচল করতে দেখে থমকে যায় বাঘটি। বেশ কয়েকবার হরিণটিকে নিয়ে সেখান থেকে যাওয়ার চেষ্টা করে কিন্তু বেশ অসুবিধার সম্মুখীন হতে হয় তাকে। এই সময়ের মধ্যে হরিণটিও প্রাণ বাঁচানোর জন্য বারবার চিতাবাঘটির কবল থেকে পালানোর চেষ্টা করে।

যদিও ভিডিওর শেষ অংশে দেখা যায় হরিণের গলা কামড়ে ধরেছে চিতাবাঘটি। এরপর ধীরে ধীরে নিজের শিকা-রকে নিয়ে জঙ্গলের দিকে এগিয়ে যায় চিতাটি।পথযাত্রীদের মধ্যে থাকা কোন গাড়ির চালক এই সম্পূর্ণ ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। ইতিমধ্যেই ঝ-ড়ের গতিতে এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় কয়েক লক্ষ দর্শকসংখ্যা অতিক্রম করে ফেলেছে।

যদিও এই ভিডিওটি বাস্তুতন্ত্রের একটি খুব সাধারণ ঘটনা। যেকোনো মাংসাশী প্রানীরাই তৃণভোজী প্রাণী দের খাদ্য হিসেবে গ্রহণ করে থাকে। তবে চোখের সামনে এরকম শিকা-রের দৃশ্য খুব কম সময়েই দেখা যায়। তাই স্বাভাবিকভাবেই সাধারণ মানুষ এই ভিডিওটির প্রতি অতিরিক্ত আগ্রহ প্রকাশ করেছেন। চাইলে আপনারাও ভিডিওটি দেখে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে পারেন।

Back to top button