2 বছরের জন্য ভুলে যান মোবাইল রিচার্জ করার কথা! দুর্দান্ত আনলিমিটেড প্ল্যান নিয়ে এলো রিলায়েন্স Jio! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- প্রতি মাসে কি আপনাকে মোবাইল রিচার্জ করতে হচ্ছে,? যার ফলে রীতিমতো বিরক্ত হয়ে উঠছেন? আপনি চাইছেন এমন একটি প্ল্যান আসুক যেখানে একেবারে রেহাই পাওয়া যাবে একবছর বা দুই বছরের জন্য? তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। কারণ এই প্রতিবেদনের মাধ্যমে আমরা রিলায়েন্স জিওর এমন দুটি প্ল্যানের সম্পর্কে বলতে চলেছি যে আপনাকে বারবার রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি দেবে।

আমরা জানি যেখানে অন্যান্য টেলিকম সংস্থাগুলি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য একে অপরের প্রতি রিব্র্যান্ড হচ্ছে সেখানে রিলায়েন্স জিও একচেটিয়া অধিকার স্থাপন করেছে বাজারে। একাধিকবার বিভিন্ন লোভনীয় অফার দিয়ে রীতিমত গ্রাহকদেরকে আকৃষ্ট করেছে । তার পাশাপাশি বাড়িয়ে চলেছে নিজের সম্পত্তির পরিমাণ । ফের আরও একবার দুই টি মারাত্মক রিচার্জ প্ল্যান নিয়ে এলো ।

জিও যার ফলে আগামী দিনে আরও অধিক সংখ্যক গ্রাহক আকৃষ্ট হবে এ ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না । আসুন সেই দুটি প্ল্যান সম্পর্কে জেনে নিন বিস্তারিত তথ্য । প্রথম যে প্ল্যান টির কথা আপনাদের সামনে বলতে চলেছি তার মূল্য হচ্ছে ১৪৯৯ এই প্ল্যান । আপনি একবার রিচার্জ করলে আপনাকে এক বছর রিচার্জ সম্পর্কে কোনো রকম কোনো চিন্তা-ভাবনা করতে হবে না কারণ এই রিচার্জে আপনাকে দিচ্ছে আনলিমিটেড কল এক বছরের জন্য

তার পাশাপাশি প্রতি মাসে ২ জিবি করে ডাটা এবং আপনি জানলে এমন টা অবাক হবেন তার সাথে সাথে আপনাকে দিচ্ছে এটি রিলায়েন্স জিও ফোন সম্পূর্ণ বিনামূল্যে ।এবার আপনি যদি মনে করেন যে রিলায়েন্স জিও ফোন আপনি নেবেন না তাহলে ৭৪৯ টাকা রিচার্জ আপনি করাতে পারেন এক্ষেত্রে রিলায়েন্স জিও ফোন ছাড়া বাকি সমস্ত কিছু অফার একই থাকবে।

এর পরবর্তী যে রিচার্জ সম্পর্কে আপনাদের বলতে চলেছি তার মূল্য হচ্ছে ১৯৯৯ টাকা । ১৯৯৯ টাকা দিলেই গ্রাহকেরা একটি JioPhone পেয়ে যাবেন। তার সঙ্গেই আবার ২৪ মাস অর্থাৎ ২ বছরের জন্য আনলিমিটেড সার্ভিসও পেয়ে যাবেন তারা। সেই অফারের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে ২ জিবি হাই-স্পিড ডেটা)। কোম্পানি দাবি করছে, এই প্ল্যান একবার রিচার্জ করালেই ২ বছর অবধি আর রিচার্জ করতে হবে না গ্রাহকদের।

Back to top button