বিশাল জাহাজকে ডুবে যাওয়ার থেকে বাঁচলেন 2 জন ব্যক্তি! ছোট নৌকা নিয়ে বাঁচলেন বিশালাকার জাহাজটিকে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া আমাদের নানান ধরনের আশ্চর্যকর ঘটনার মুখোমুখি হতে সাহায্য করে।এই ঘটনাগুলি খুব দ্রুত ইন্টারনেট জগতে বিভিন্ন অ্যাপ্লিকেশন এর মাধ্যমে ভাইরাল হয়েছে। যেমন সম্প্রতি ব্যবহারকারীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়েছে ফেসবুক ওয়াচ, ইউটিউব ভিডিও প্রভৃতি।নিত্যনতুন এইসব ভাইরাল ভিডিওর দৌলতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যাও ক্রমাগত বেড়েই চলেছে।

বিশেষত তৃতীয় বিশ্বের দেশগুলোতে আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই ইন্টারনেটের ব্যবহারকারী হয়ে পড়েছেন।প্রসঙ্গত ইন্টারনেট জগৎ শুধুমাত্র আমাদেরকে আশ্চর্যকর বিভিন্ন ভিডিও নয় নানান ধরনের খবরাখবর সম্পর্কে জানতে সাহায্য করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু অসাধারণ ঘটনার সাক্ষী থেকেছি আমরা। আজকের এই বিশেষ প্রতিবেদনে সেইসব ঘটনা নিয়েই আলোচনা করব।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি নদীতে বড় জাহাজের নিচে একটি নৌকা প্রায় ঢুকে গিয়েছে।দেখে মনে হচ্ছে যে কোন মুহূর্তে নৌকাটি ভেঙে যাবে। কিন্তু এরপরেই ঘটে এক অভাবনীয় দৃশ্য। দেখা যায় জাহাজের পাটাতনের সাহায্য নিয়ে ধীরে ধীরে নৌকাটিকে সেই অবস্থা থেকে বের করে নিয়ে আসেন দুই চালক। অর্থাৎ এতক্ষণ শুধুমাত্র নৌকাটিকে নিয়ন্ত্রণে আনার জন্যই এই কাণ্ড ঘটিয়েছিলেন তারা।

আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে একজন বাসচালক এমন একটি রাস্তায় বাস চালাচ্ছেন যেই রাস্তায় কিছুক্ষণ পরপরই বাঁক নিতে হচ্ছে। যার ফলস্বরুপ বেশ অসুবিধার সম্মুখীন হচ্ছেন সেই চালক।কিন্তু দক্ষতার সাথে যাত্রীদের নিয়ে সেই রাস্তা অতিক্রম করে চলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে কয়েকজন ব্যক্তি মিলে এক ব্যক্তির মাথার উপর একটি রয়াল এনফিল্ড বাইক চাপিয়ে দেন।

এরপর দেখা যায় কোন রকম সাহায্য ছাড়াই একাই মাথায় ওই বাইক নিয়ে একটি বাসের ছাদে চেপে যান ব্যক্তি। ব্যক্তির এই শক্তি এবং সাহসিকতা দেখে অবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার নাগরিকরা। নিঃসন্দেহে এই ধরনের ভিডিওগুলি মানুষকে সোশ্যাল মিডিয়ায় আকর্ষণ করতে সাহায্য করেছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওগুলি দেখে আসতে পারেন। আপনাদের কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button